বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ বীরগঞ্জে পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে ৩ মাসে ৯৫টি মামলার বিপরিতে ২১৯ জন আসামীকে গ্রেফতার করে জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে সোর্পদ করেছে।

বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাকিলা পারভীন জানান, গত ৩ মাসে উপজেলার ১১টি ইউনিয়ন ও পৌরসভার ১০৮টি ওয়ার্ডের বিভিন্ন গ্রাম ও পাড়া-মহল্লায় বিশেষ অভিযান পরিচালনা করে বন্দুক যুদ্ধে ১জন নিহত সহ ৯৫টি মামলার বিপরিতে ২১৯জন আসামীকে গ্রেফতার করে জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

বীরগঞ্জ থানা সুত্রে জানা গেছে, বন্দুক যুদ্ধে ১জন নিহত সহ ৬৯টি মাদক মামলার বিপরিতে ১১৮জন, ২০টি জুয়া মামলার বিপরিতে ৮০ জন, নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলার বিপরিতে ১৪জন, ৪টি খুনের মামলার বিপরিতে ৭জন, অস্ত্র মামলার বিপরিতে ১জন ও অন্যান্য মামলার বিপরিতে ৯জন সহ ৯৫টি মামলার বিপরিতে ২১৯ জন আসামীকে গ্রেফতার করে জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করার মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

উল্লেখ্য, দিনাজপুর জেলা পুলিশ সুপার মোঃ হামিদুল আলম (বিপিএম)-এর নির্দেশে বীরগঞ্জ থানায় অফিসার ইনচার্জ হিসেবে শাকিলা পারভীন যোগদান করার পর গত ০৮এপ্রিল/২০১৮ইং তারিখ থেকে থানার পুলিশ অফিসার ও কনেষ্টবল-এর সহযোগিতায় নিয়মিত অভিযান পরিচালনা করে ৯৫টি মামলার বিপরিতে ২১৯জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

বীরগঞ্জ পৌরসভা ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের সচেতন মহল জানান, বীরগঞ্জ থানায় একমাত্র নারী ওসি শাকিলা পারভীন যোগদান করার পর থেকে এলাকায় মাদক ও জুয়া খেলা প্রায় বন্দ হয়ে গেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য