গোলাম মোস্তফা রাঙ্গা, কুড়িগ্রাম থেকেঃ ২৫ জুলাই বুধবার কুড়িগ্রাম-৩ আসনের উপ-নির্বাচনে আইন-শৃংখলা রক্ষায় কুড়িগ্রাম জেলার বিভিন্ন উপজেলার প্রায় আড়াই হাজার আনসার-ভিডিপি সদস্য-সদস্যার দায়িত্ব পালন করে।

উলিপুর উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ১৩০টি ভোট কেন্দ্রে এবং চিলমারী উপজেলার ৪টি ইউনিয়নের ২৯টি কেন্দ্রের তারা দায়িত্ব পালন করেন। প্রতিটি কেন্দ্রে ১জন পিসি, ১জন এপিসি, ৬জন পুরুষ ও ৬ জন মহিলা হিসেবে মোট ১৪ জন আনসার-ভিডিপি সদস্য দায়িত্ব পালন করেন।

উক্ত আসনে মোট ৩ লাখ ৬৩ হাজার ৭৫ জন ভোটারের মধ্যে ১ লাখ ৭৬ হাজার ৪৭৭ জন পুরুষ এবং ১ লাখ ৮৬ হাজার ৫৯৮ জন মহিলা ভোটারের নিরাপত্তায় উক্ত আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের ২২ জুলাই হতে ২৬ জুলাই পর্যন্ত মোট ৫দিনের জন্য অঙ্গীভূত করা হয়।

এছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেটের অধীনে প্রায় ১৬০ জন ব্যাটালিয়ন আনসার স্টাইকিং ফোর্স হিসাবে দায়িত্ব পালন করেন।

কুড়িগ্রাম আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মোঃ এফতেখারুল ইসলামের নেতৃত্বে নাগেশ্বরী উপজেলার উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রতন কুমার রায়, ফুলবাড়ীর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ ফরহাদ আলম চৌধুরী, রাজারহাটের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ ইব্রাহিম খান, কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি দপ্তরের হিসাব রক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা ও রাজারহাট উপজেলার উপজেলা প্রশিক্ষক মোঃ জিয়াউর রহমান, ব্যাটালিয়ন আনসার ফজলু, কাশেম ও সাজেদুল ইসলাম নিয়ে গঠিত টিম ভোট কেন্দ্রসমূহ ঘুরে ঘুরে দায়িত্ব পালনকারী আনসার-ভিডিপি সদস্য-সদস্যাদের আইন-শৃংখলা রক্ষার কার্যক্রম পরিদর্শন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য