02 19 19

মঙ্গলবার, ১৯শে ফেব্রুয়ারী, ২০১৯ ইং | ৭ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

Home - বিনোদন - কমে গেল সালমান খানের বয়স!

কমে গেল সালমান খানের বয়স!

কমে গেল সালমান খানের বয়সবলিউডের ভাইজান সালমান খান। ৫২ বছরে পা দিয়েছেন গত বছর। কিন্তু এবার রাতারাতি তার বয়স ৩০ বছর কমে গেল! ঠিকই পড়েছেন। তবে এটি বাস্তবে নয়, পর্দায়। সালমান ও পরিচালক আলি আব্বাস জাফর জুটির ম্যাজিক আবার দেখা যাবে তাদের আগামী ছবি ‘ভারত’-এ। খবর: এবেলার।

App DinajpurNews Gif

ছবিটি মুক্তি পাচ্ছে আগামী বছর ঈদে। ছবির সব থেকে বড় আকর্ষণের বিষয় হতে যাচ্ছে, এই ছবিতে সালমান খানকে ১৮ বছরের তরুণ থেকে ৬০ বছরের বৃদ্ধ- নানা লুকে দেখা যাবে।

ছবিতে সালমান খানের প্রথম ছবি ‘ম্যায়নে পেয়ার কিয়া’র লুকটিও রিক্রিয়েট করা হবে। এর জন্য অবশ্যই ভিএফএক্সের সাহায্য নেয়া হবে।

এর আগে সালমান খান ও পরিচালক আলি আব্বাস জাফর জুটি দুটি সুপারহিট ছবি উপহার দিয়েছে। সেই দুই ছবি ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পরে তিন নম্বর ছবিটিকে ঘিরেও ক্রমে বাড়ছে প্রত্যাশা।

সদ্য তরুণ সালমান খানের নব্বইয়ের দশকের সেই লুক এখনকার প্রজন্ম সেভাবে দেখেনি। তাই পরিচালক নিজেও এই বিষয়টি নিয়ে যথেষ্ট উত্তেজিত।

ছবির গল্পটি লেখা হয়েছে ষাটের দশকের সার্কাসের প্রক্ষাপটকে ঘিরে। সেই সময়ে কী পরিস্থিতি ছিল সার্কাসের, সেখান থেকেই গল্পের শুরু।

ছবির প্রথম দফার শুটিংয়ে সালমান খানের আগুনের গোলার মধ্যে দিয়ে মোটরসাইকেল চালানোর দৃশ্য শুট করা হয়েছে। সেই শুটিংয়ের একটি দৃশ্য ইতিমধ্যেই শেয়ার করেছেন পরিচালক।

ছবিটি প্রযোজনা করছেন সালমানের ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য