কুড়িগ্রামের উলিপুরে সড়ক দূর্ঘটনায় মিঠু কুমার (৩২) নামের এক ভোটগ্রহন কর্মকর্তার মর্মান্তিক মৃত্যু হয়েছে।

এ সময় রাইনুল ইসলাম নামের অপর এক ভোটগ্রহন কর্মকর্তাকে গুরুতর অসুস্থ্য অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে বুধবার (২৫ জুলাই) সকাল সাড়ে ৬ টার দিকে উপজেলার উলিপুর-নাজিমখান সড়কের মাঠেরপাড় নামক স্থানে।

জানা গেছে, উপজেলার দলদলিয়া ইউনিয়নের বসারবাজার এলাকার বীরেন্দ্র নাথের পুত্র মিঠু কুমার ও একই এলাকার বদরুল ইসলামের পুত্র রাহেনুল ইসলামসহ সকালে বাড়ি থেকে ভোট কেন্দ্রে মোটরসাইকেল যোগে যাওয়ার সময় সকাল সাড়ে ৬ টার দিকে মাঠেরপাড় নামকস্থানে পৌঁছিলে বিপরীত দিকে থেকে আসা একটি বালু ভর্তি ট্রলিকে সিমেন্ট বোঝাই একটি ট্রাক ধাক্কা দিলে ট্রলিটি নিয়ন্ত্রন হারিয়ে মিঠুর মোটরসাইকেলে ধাক্কা দিয়ে পাশর্^বর্তি পুকুরে পড়ে যায়।

এলাকাবাসি গুরুতর অসুস্থ্য অবস্থায় তাদেরকে উলিপুর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মিঠুকে মৃত ঘোষনা করেন। রাহেনুলকে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মিঠু কুমার উপজেলার বজরা ইউনিয়নের ১১৬ নং কেন্দ্র সাদুয়া দামারহাট সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের পোলিং অফিসার ও রাহেনুল ইসলাম ৪নং নারিকেলবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে পোলিং অফিসার হিসেবে নিয়োগপ্রাপ্ত ছিলেন বলে নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।

মিঠু কুমার উপজেলার কাজিপাড়া কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি ও রাহেনুল ইসলাম উপজেলা যুব উন্নয়ন অফিসের অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

উল্লেখ্য, গত ১০ মে কুড়িগ্রাম-৩ আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য একেএম মাঈদুল ইসলামের মৃত্যুতে আসনটি শুন্য হলে বুধবার (২৫ জুলাই) উপ-নির্বাচনের ভোট গ্রহন চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য