সাম্প্রতিক সময়ে বলিউডের হট টপিকগুলোর মধ্যে অন্যতম অভিনেতা রণবীর কাপুর ও অভিনেত্রী আলিয়া ভাটের মধ্যকার সম্পর্ক। বেশ কিছুদিন আগে প্রেমের খবরের শিরোনাম হলেও বর্তমানে তারা নাকি বিয়ের প্রস্তুতি নিচ্ছেন! এমনটাই জানিয়েছে ভারতের বেশকিছু গণমাধ্যম।

বলিউড পাড়ায় তো কত কিছু নিয়ে গুঞ্জন ওঠে। ক’টিই বা সত্যি হয়! তবে রণবীর-আলিয়ার বিয়ের বিষয়টি যে একেবারেই ফেলে দেওয়ার নয়! কারণ রণবীরের বাবা অভিনেতা ঋষি কাপুরও এই বিষয়ে নিজের মতামত দিয়েছেন বিভিন্ন গণমাধ্যমের কাছে।

ঋষি কাপুর বলেন, ‘রণবীরের বিয়ের বয়স হয়েছে। তার বয়স এখন ৩৫। আমি চাই অতি শিগগিরই বিয়েটা সেরে ফেলুক। তার যদি পছন্দের কেউ থাকে তাতে আমার কোনো আপত্তি নেই। আমি চাই রণবীর তার জীবনের প্রতিটি পর্বে ভালো থাকুক। সে যদি তার পছন্দের কাউকে বিয়ে করে ভালো থাকে তাহলে আমি কেন-ই বা আপত্তি করবো।’

এদিকে রণবীর-আলিয়া এখন ব্যস্ত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং নিয়ে। এই ছবির শুটিং হচ্ছে নিউইয়র্ক সিটিতে। বিয়ে নিয়ে তারা এখনো কিছু জনসম্মুখে না বললেও ঋষি কাপুর ঠিকই ইঙ্গিত দিয়ে দিলেন!

ঋষি কাপুরের এই বক্তব্য থেকেই বোঝা যাচ্ছে যে, আলিয়া-রণবীরের সম্পর্কের পরিপ্রেক্ষিতেই এই মন্তব্য তার। সেইসাথে আলিয়াকে বেশ পছন্দ তার ছেলে রণবীরের জন্য। কবে বিয়ে করছেন তারা সেটাই এখন দেখার অপেক্ষা!

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য