প্রিয়াঙ্কা চোপড়াঅপেক্ষার পালা শেষ হলো। আপাতত প্রেমের রাজ্য থেকে অভিনয়ের রাজ্যে ফিরে এসেছেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের নতুন ছবিতে অভিনয় শুরু করেছেন তিনি।

ছবির নাম ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। পরিচালনা করছেন সোনালী বোস। ছবিতে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে ফারহান আখতারকে। এছাড়াও আছে সিক্রেট সুপারস্টারখ্যাত জায়রা ওয়াসিম।

আয়শা চৌধুরী নামের একজন সাহস যোগানো বক্তার ওপর নির্মিত হবে ছবিটি। যিনি মাত্র ১৩ বছর বয়সে জানতে পারেন তার ‘পলমনারি ফাইব্রোসিস’ নামের একটি রোগ আছে। এই রোগটি নিঃশ্বাস নিতে ভয়ঙ্করভাবে সমস্যা করে।

আর এই আয়শা নামের চরিত্রেই অভিনয় করছেন জায়রা ওয়াসিম। আর তার বাবা-মায়ের চরিত্রে অভিনয় করবেন প্রিয়াংকা এবং ফারহান আখতার।

এছাড়া প্রিয়াঙ্কা ‘ভারত’ ছবির শুটিং শুরু করবেন আগামী আগস্ট মাসে। আলি আব্বাস জাফর পরিচালিত ছবিতে সালমান খানের বিপরীতে দেখা যাবে তাকে।

গত কয়েক মাস ধরে ঘুরে ফিরে খবরে আসছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। তবে তার কোন খবরই সিনেমার জন্য ছিল না। প্রেমিক নিক জোনাসের সঙ্গে অবকাশ যাপন, তাকে ভারতে নিয়ে নিয়ে আসার কারণেই আলোচনায় ছিলেন প্রিয়াঙ্কা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য