দিনাজপুর সংবাদাতাঃ ২৪ জুলাই মঙ্গলবার দিনাজপুর জোনাল ম্যানেজার মোঃ আব্দুল মোক্তাদির এর নিকট দিনাজপুরের অবসরপ্রাপ্ত গ্রামীণ ব্যাংক কর্মী কল্যাণ সমিতি’র নেতৃবৃন্দ সরকারি প্রজ্ঞাপন মোতাবেক গ্রামীণ ব্যাংকের অবসর ভোগী সুবিধা বঞ্চিত কর্মকর্তা-কর্মচারীদের চিকিৎসা ভাতা, বাৎসরিক উৎসব বোনাস ও বৈশাখী ভাতা’র দাবীতে স্মারকলিপি প্রদান করে।

অবসরপ্রাপ্ত গ্রামীণ ব্যাংক কর্মী কল্যাণ সমিতি কেন্দ্রীয় কমিটির কর্মসূচীর অংশ হিসেবে সারা দেশে এই স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপি প্রদান করেন অবসরপ্রাপ্ত গ্রামীণ ব্যাংক কর্মী কল্যাণ সমিতি দিনাজপুর জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক শাহ্ আলম, সহ-সভাপতি ময়েন উদ্দীন শাহ্, সাধারণ সম্পাদক এসএম সাকেরুর রহমান।

স্মারকলিপিতে বলা হয় অন্যান্য ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীবৃন্দসহ সকল সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীগণ বোকেয়া চিকিৎসা ভাতা, বাৎসরিক উৎসব বোনাস ও বৈশাখী ভাতাসহ অন্যান্য আর্থিক সুবিধা ভোগ করে আসছেন।

কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় হলো এই যে, সারা বিশ্বের মাঝে গ্রামীণ ব্যাংক একটি স্বনামধন্য প্রতিষ্ঠান হওয়া সত্ত্বেও অবসরভোগীদের জন্য এ সুবিধা বাস্তবায়ন করা হয়নি।

আমরা গ্রামীণ ব্যাংক প্রধান কার্যালয়ের ব্যবস্থাপনা পরিচালকের নিকট আবেদন করছি যে, অবিরম্বে সরকারি প্রজ্ঞাপন অনুযায়ী আগামী ঈদ-উল-আযহার পূর্বেই অবসরপ্রাপ্ত গ্রামীণ ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের মাসিক চিকিৎসা ভাতা, বাৎসরিক উৎসব বোনাস ও বৈশাখী ভাতা বকেয়া পরিষদের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য