টিনেজ ক্রাশটিনেজ ক্রাশকে সামনে পেলে যে কেউ আনন্দে আত্মহারা হবেন এটাই স্বাভাবিক। তারকা থেকে সাধারণ মানুষ, সব শ্রেণির মানুষের কাছেই টিনেজ ক্রাশের মূল্য একটু বেশিই। তারই প্রমাণ মিলল অভিনেত্রী মৌটুসী বিশ্বাসের ক্ষেত্রে। এই অভিনেত্রীও তার টিনেজ ক্রাশের কথা আনন্দসুরেই সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে বলে দিলেন।

মডেল অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ-এর সঙ্গে মৌটুসী বিশ্বাস তার নিজের একটি ছবি দিয়ে আজ মঙ্গলবার ফেসবুকে লিখেছেন, টিনেজ ক্রাশ উইথ দি ডিভা।

এরপর মৌটুসী বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানালেন তার টিনেজ ক্রাশ সাদিয়া ইসলাম মৌ। তার সঙ্গে আগামী ঈদের একটি নাটকে একসঙ্গে অভিনয় করছেন। আরিফ খানের পরিচালনায় নাটকের নাম ‘উড়োচিঠি’।

নাগরিক টিভির জন্য নির্মিত এই নাটকে সাদিয়া ইসলাম মৌ, মৌটুসী বিশ্বাস ছাড়াও আরও অভিনয় করছেন রাইসুল ইসলাম আসাদ, শহীদুজ্জামান সেলিম, তাসনুভা তিশা, মনোজ প্রমুখ।

এ সম্পর্কে মৌটুসী বিশ্বাস দৈনিক আমাদের সময় অনলাইনকে বলেন, ‘মৌ আপাকে যখন থেকে মডেলিং করতে দেখেছি, তখন থেকেই আমি ওনার ভক্ত, এক রকম পাগল। কোনোদিন ভাবিনি আমি সামনাসামনি ওনাকে দেখতে পাব।

সামনে থেকে যখন দেখেছি, তখন থেকে মৌ আপার প্রতি শ্রদ্ধা এবং ভালোলাগা আরও অনেকগুণ বেড়ে গেছে। কারণ তিনি অসম্ভব ভালো একজন মানুষ। মৌ আপার কাছে অনেক কিছু শেখার আছে। আমার প্রিয় আপার সঙ্গে একসঙ্গে কাজ করতে পেরেও আমি ভীষণ আনন্দিত।’

উল্লেখ্য আসছে ঈদে নাগরিক টিভিতে ‘উড়োচিঠি’ নাটকটি প্রচার হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য