আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধা-০৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) নির্বাচনী আসনের জাতীয় সংসদ সদস্য ডা. মো. ইউনুস আলী সরকার বলেছেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বিশ্বের সাথে তাল মিলিয়ে দেশ এগিয়ে যাচ্ছে। অতিতের ন্যায় বর্তমান এবং ভবিষ্যতে অপ্রতিরোধ্য উন্নয়ন অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে আবারো অবশ্যই নৌকায় ভোট দেয়ার কোন বিকল্প নেই।

সোমবার দিনব্যাপী তিনি গাইবান্ধা-০৩ নির্বাচনী আসনের পলাশবাড়ী উপজেলা এলাকায় পৃথক তিনটি রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন এবং উপজেলার পবনাপুর মহিলা কলেজে শেখ রাসেল ডিজিটাল ল্যাব এসময় তিনি উপরোক্ত কথা বলেন।

উপজেলার পৃথক তিনটি রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন কালে ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ছাড়াও অত্রালাকার সর্বস্তরের স্বতঃস্ফুর্ত সমেবেতদের উদ্দেশ্যে তিনি আরো বলেন বিগত সাংসদরা উন্নয়ন কাজ না করে শুভংকরের ফাঁকি দিয়েছেন। বিগত ৩৫ বছরে যা করা সম্ভব হয়নি তা বিগত সাড়ে ৪ বছরে সম্ভব হয়েছে। সারাদেশের ন্যায় পলাশবাড়ী-সাদুল্লাপুরেও উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রয়েছে।

শ্রম ও মেধা দিয়ে এলাকার সার্বিক উন্নয়ন সাধনে আমার কোন পিছুটান থাকবে না। শুধু পলাশবাড়ী এলাকায় ছোট-বড় অনেক রাস্তার কাজ পাকাকরণের বরাদ্দ ইতোমধ্যেই অনুমোদন মিলেছে। যা চলতি বছরের ডিসেম্বরের আগেই অনুমোদন হবে। সবকথার শেষ কথা নৌকায় ভোট না দিলে এসব সম্ভাবনা কোন কিছুই অর্জিত হবে না। আগামীতে এ আসনের একটি রাস্তাও পাকাকরণের কাজ অবশিষ্ট থাকবেনা ইনশাআল্লাহ।

তিনি প্রধান অতিথি হিসেবে উপজেলার পবনাপুর মহিলা কলেজে শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন, পবনাপুর ইউপি’র সাতারপাড়া আরএইচ ডাব্লিউ হতে ফকিরহাট জিসি রাস্তা, মনোহরপুর ইউপি’র অফিস হতে পবনাপুর ইউপি অফিস ভায়া আজরার বিল ও হারিনথপুর ইউপি অফিস হতে হরিবাড়ী বাজার পর্যন্ত পৃথক পাকাকরণ রাস্তার কাজ উদ্বোধন করেন। এছাড়াও মনোহরপুর ইউনিয়ন আওয়ামী লীগ অফিস উদ্বোধন করেন।

পবনাপুর মহিলা কলেজে শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধনী অনুষ্ঠানে পবনাপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সিদ্দিকুর রহমান রবি’র সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সহকারি কমিশনার (ভূমি) মো. আরিফ হোসেন, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, আলী মোস্তফা রেজা গোলাপ, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, গাইবান্ধা জেলা আওয়ামী লীগ সদস্য ডা. মাহবুব আলম, জাসদ সভাপতি নুরুজ্জামান প্রধান, ইউপি চেয়ারম্যান শাহ আলম মন্ডল, কলেজে অধ্যক্ষ এস.এম জহুরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা নির্মল মিত্র, আতোয়ার রহমান, খন্দকার শাহীন শ্রমিকলীগ সভাপতি আবুল কালাম আজাদ সাবু, মনোহরপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল ওহাব প্রধান রিপন, হরিনাথপুর ইউনিয়ন সভাপতি আতিকুর রহমান আতিক ও সাধারণ সম্পাদক রেজাউল করিম ছাড়াও উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ের দলীয় নেতৃবৃন্দ, উপজেলা প্রকৌশলী তাহাজ্জদ হোসেনসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগীয় দপ্তরের কর্মকর্তাবৃন্দ সংসদ সদস্যের সাথে ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য