প্রকাশ হল ‘আহত ফুলের গল্প’ ট্রেলারপ্রকাশ হল ‘আহত ফুলের গল্প’ সিনেমার ট্রেলার। অন্ত আজাদ পরিচালিত এই ছবিতে উঠে এসেছে আবহমান বাংলার হৃদয় ছোঁয়া সৌন্দর্য। বাংলাদেশের সহজ জীবন ও সংকটের কথা। আছে ফোক গান এবং উত্তরবঙ্গের বিয়ের গীতের ব্যবহার। পিতৃতান্ত্রিক বাংলাদেশের মুসলিম সমাজব্যবস্থা, তথ্যপ্রযুক্তি ও সংস্কৃতি সংস্পর্শ; এ তিনটি বিষয়- যথাক্রমে শাপলা, কামিনী এবং মোহনা নামের তিনজন মেয়ের জীবনকে কিভাবে প্রভাবিত করেছে সেই গল্পও আমাদের চলচ্চিত্রের আরেকটি গুরুত্বপূর্ণ স্তর।

এই ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তাহিয়া তাজিন খান ও সুজন মাহাবুব। এছাড়াও গাজী রাকায়েত, অনন্যা হক, আলী আহসান, শেলী আহসান, জয়া, অভি চৌধুরী, শান্ত কুন্ডু, কামরুল হাসান, তৌহিদুল আলম, সজীব, রিফাত, পিয়ারা বেগম, শহীদুল ইসলাম, ওমরচাঁদ, ইকতারুল ইসলাম, আরিফ, মিনহাজ, তাজিন, রাব্বি, শিরিনসহ অনেকেই রয়েছেন।

গত ১ জুলাই আনকাট সেন্সর পায় ছবিটি। যদিও পূর্ণাঙ্গ সিনেমার গল্প কয়েকটি স্তরে প্রবাহিত। তবে গল্পের উপরিতলে শাপলা ও সবুজের একটি বিরহ নির্ভর প্রেমের গল্প দেখতে পাবেন দর্শক। এর সমান্তরালে চলবে অন্যান্য গল্পও।

এই সিনেমায় দর্শক ৪টি পূর্ণাঙ্গ গান এবং ১টি উত্তর বঙ্গের বিয়ের গীত শোনা যাবে। রবীন্দ্র সংগীত ও বিয়ের গীতটি ছাড়া, বাকি গান তিনটি মৌলিক। মৌলিক গান গুলো লিখেছেন- টোকন ঠাকুর, কামরুজ্জামান কামু, সোলায়ামন আকন্দ। কণ্ঠ দিয়েছেন যথাক্রমে- পিন্টু ঘোষ, কামরুজ্জামান রাব্বি ও লিপু অসীম। রবীন্দ্র সংগীতটিতে কণ্ঠ দিয়েছেন- রোকন ইমন। আর বিয়ের গীতটিতে কণ্ঠ দিয়েছেন- উত্তর বঙ্গের স্থানীয় শিল্পীরা।

ছবিটি প্রযোজনা করছে ওশান মাইন্ড এন্টারটেইনম্যান্ট। এ মাসের শেষ নাগাদ সিনেমাটির মুক্তির তারিখ জানানো হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য