08 18 18

শনিবার, ১৮ই আগস্ট, ২০১৮ ইং | ৩রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ | ৬ই জিলহজ্জ, ১৪৩৯ হিজরী

Home - মেইন স্লাইড - রংপুরে বাসচাপায় প্রাণ গেল ৩ অটোযাত্রীর

রংপুরে বাসচাপায় প্রাণ গেল ৩ অটোযাত্রীর

রংপুরে বাসচাপায় প্রাণ গেল ৩ অটোযাত্রীররংপুরে নগরীর হাজিরহাটে যাত্রীবাহী বাসের চাপায় ব্যাটারিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ছয় জন।

২২ জুলাই, রবিবার সকাল ৭টার দিকে নগরের হাজিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত ব্যক্তিদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ব্যক্তিদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার উত্তর সিঙ্গেরগাড়ি গ্রামের বাসিন্দা সাজু মিয়া ও চান্দ মিয়া। অপরজনের পরিচয় এখনও নিশ্চিত করতে পারেনি পুলিশ।

তারাগঞ্জ হাইওয়ে পুলিশের সার্জেন্ট নওশাদ জানান, ঢাকা থেকে ঠাকুরগাঁওগামী নাইট কোচ ‘হানিফ পরিবহনের’ একটি বাস নগরীর হাজিরহাট মন্থনা এলাকায় বিপরীতমুখি একটি অটোরিকশাকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলে ইজিবাইকের দুই যাত্রী নিহত হন। আহত হয় আরও সাত যাত্রী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত ব্যক্তিদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে আরও একজন মারা যান।

নওশাদ আরও জানান, অটোরিকশাকে চাপা দিয়ে চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি রাস্তার একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে সড়ক থেকে ছিটকে পড়ে। তবে বাসের কোনো যাত্রী আহত হয়নি।