01 20 19

রবিবার, ২০শে জানুয়ারী, ২০১৯ ইং | ৭ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - রংপুর বিভাগ - বিধিমালা অনুযায়ী আগামী একাদশ সংসদ নির্বাচন হবে: রাঙ্গা

বিধিমালা অনুযায়ী আগামী একাদশ সংসদ নির্বাচন হবে: রাঙ্গা

বিধিমালা অনুযায়ী আগামী একাদশ সংসদ নির্বাচন হবেআজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি: পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা বলেছেন, বিধিমালা অনুযায়ী আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে, এতে কোনো সন্দেহ নেই। আপনারা ভোট দেবেন। আর এই ভোট রক্ষা করার দায়িত্ব আমাদের।

App DinajpurNews Gif

রোববার (২২ জুলাই) বেলা ১১টার দিকে লালমনিরহাটের আদিতমারী উপজেলার ভেলাবাড়ী ইউনিয়ন ভূমি অফিসের মাঠে স্থানীয় জাতীয় পার্টির (জাপা) কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, উত্তরাঞ্চলের ২২ আসন নিয়ে শরিকদের বন্টনে জাতীয় পার্টির ভূমিকা সব থেকে বেশি। এরশাদ ঠিক করবেন ২২ আসনের কয়টি নৌকা, আর কয়টি লাঙ্গল। সংসদ সদস্য হোক আর মন্ত্রী হোক ভোট কারচুপি করার কোনো সুযোগ নেই।

এসময় জাপা’র এ নেতা উন্নয়নের পরিবর্তন আনতে লাঙ্গল প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান।

ভেলাবাড়ী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আব্দুস সোবহান সরকারের সভাপতিত্বে কর্মী সমাবেশে আরও বক্তব্য রাখেন- জাপা’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম ইয়াসীর, যুগ্ম সমাজ কল্যাণ বিষয় সম্পাদক রোকন উদ্দিন বাবুল, আদিতমারী উপজেলা জাতীয় পার্টির সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মান্নান সরকার, সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, কালীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ডা. নাজির হোসেন আহম্মেদ, সম্পাদক বিধান চন্দ্র রায়, সাংগঠনিক সম্পাদক সামছুজ্জামান সবুজ প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য