10 18 18

বৃহস্পতিবার, ১৮ই অক্টোবর, ২০১৮ ইং | ৩রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ৮ই সফর, ১৪৪০ হিজরী

Home - আন্তর্জাতিক - জম্মু-কাশ্মিরে নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে ৩ গেরিলা নিহত

জম্মু-কাশ্মিরে নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে ৩ গেরিলা নিহত

জম্মু-কাশ্মিরে নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে ৩ গেরিলা নিহতভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মিরে নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে তিন গেরিলা নিহত হয়েছে। আজ (রোববার) দক্ষিণ কাশ্মিরের খুদওয়ানি এলাকার ওয়ানি মহল্লাতে নিরাপত্তা বাহিনী ও গেরিলাদের মধ্যে সংঘর্ষে গেরিলারা নিহত হয়।

App DinajpurNews Gif

জম্মু-কাশ্মির পুলিশের ডিজি এস পি বৈদ বলেন, ঘটনাস্থল থেকে তিন সন্ত্রাসীর লাশ উদ্ধার হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদেরকে শনাক্ত করা যায়নি।

তিনি বলেন, নিহত সন্ত্রাসীরা কুলগামে পুলিশ কনস্টেবল মুহাম্মদ সেলিমের হত্যার জন্য দায়ী।

কুলগাম থেকে গতকাল (শনিবার) ওই পুলিশ কনস্টেবলের লাশ উদ্ধার হয়। গত (শুক্রবার) রাতে কুলগাম জেলার মুতালহামা গ্রামে বাসা থেকে কস্টেবল মুহাম্মদ সেলিম শাহকে গেরিলারা অপহরণ করেছিল। ছুটিতে তিনি বাসায় এসেছিলেন।

মুহাম্মদ সেলিম শাহকে অপহরণের পরে তাকে উদ্ধারের জন্য নিরাপত্তা বাহিনী বিভিন্ন এলাকায় তল্লাশি অভিযান চালায়। অবশেষে শনিবার গভীর রাতে অপহরণকারীদের অবস্থান জানতে পেরে গোটা এলাকা ঘিরে ফেলে নিরাপত্তা বাহিনী। আজ (রোববার) ভোর পাঁচটা নাগাদ জম্মু-কাশ্মির পুলিশের বিশেষ দল ও রাষ্ট্রীয় রাইফেলসের জওয়ানরা যৌথভাবে সেখানে অভিযান চালায়। গেরিলারা নিরাপত্তা বাহিনীকে টার্গেট করে গুলিবর্ষণ করলে যৌথবাহিনী পাল্টা গুলিবর্ষণ করে জবাব দেয়।

এ নিয়ে সম্প্রতি কিছুদিনের মধ্যে গেরিলারা নিরাপত্তা বাহিনীর তিন সদস্যকে হত্যা করল। গত ঈদে ছুটিতে বাসায় এলে সেনাবাহিনীর সদস্য আওরঙ্গজেবকে গেরিলারা অপহরণ করে ১৪ জুন হত্যা করেছিল। গত ৫ জুলাই সোপিয়ান জেলার পুলিশ সদস্য জাভেদ আহমেদ দারকেও গেরিলারা অপহরণ করার পরে হত্যা করেছিল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য