দিনাজপুরে গণসংহতি আন্দোলনের মানববন্ধনদিনাজপুর সংবাদাতাঃ ২১ জুলাই শনিবার দিনাজপুর প্রেসক্লাব সম্মুখ সড়কে রাজনৈতিক দলের নিবন্ধন বিষয়ে নির্বাচন কমিশনের অগণতান্ত্রিক সিদ্ধান্তের প্রতিবাদে কেন্দ্রীয় কমিটির কর্মসূচী অংশ হিসেবে সারা দেশব্যাপী গণসংহতি আন্দোলন দিনাজপুর জেলা শাখা মানববন্ধন কর্মসূচী পালন করে।

কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা কমিটির আহবায়ক দ্বিজেন্দ্র নাথ রায়, কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা নাজার আহমেদ, সদর উপজেলা কমিটির আহবায়ক সমারু চন্দ্র রায়। বক্তারা বলেন, নির্বাচন কমিশনের গত ৩০ অক্টোবর ২০১৭ তারিখে গণবিজ্ঞপ্তি অনুযায়ী আমরা ৩১ ডিসেম্বর ২০১৭ইং তারিখে বিধি অনুযায়ী শর্ত পূরণ সাপেক্ষে গণসংহতি আন্দোলন রাজনৈতিক দল হিসেবে নিবন্ধনের জন্য আবেদন করি।

পরে তাদের দেয়া পত্র অনুযায়ী সম্পুরক শর্তাদী পালনের শর্ত পূরণ করে আবারো জমা দেই। নির্বাচন কমিশনের চাহিদা অনুযায়ী জণসংহতি আন্দোলন রাজনৈতিক দল হিসেবে নিবন্ধন পেতে আর কোন সমস্যা থাকার কথা নয়।

তার পরও আমাদের দলকে গণতান্ত্রিক অধিকার ন্যায় নীতি ও আইন লঙ্ঘন করে নির্বাচন কমিশনার আমাদেন নিবন্ধন প্রদান করছেন না। বিষয়টি পূনঃ বিবেচনা জন্য আবারো আমরা অনুরোধ করছি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য