গোবিন্দগঞ্জে বানু হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিতআরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বহুল আলোচিত হত্যাকান্ড আব্দুর রহমান বানুর হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবী ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। নয়াহাট হোসিয়ারী শিল্প মালিক সমিতির আয়োজনে বৃহস্পতিবার বেলা ১১টা থেকে ঘন্টাব্যাপী উপজেলার কোচাশহর বাজারে বিশাল এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালীন সময়ে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান মন্ডল, উপজেলা নাগরিক কমিটির সভাপতি আব্দুল মতিন মোল্লা, উপজেলা জেএসডির সভাপতি আইউব হোসেন, নয়াহাট হোসিয়ারী শিল্প মালিক সমিতির সভাপতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাদুল ইসলাম, নিহত রানুর বড় ভাই আনিসুর রহমান, নিহত রানুর স্ত্রী শিউলী বেগম, ছাত্রলীগ নেতা রাজু আহম্মেদ প্রমুখ।

বক্তারা অবিলম্বে হোসিয়ারী ব্যবসায়ী আব্দুর রহমান বানুর হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করে। তাছাড়া ইউনিয়ন বাসী কে সাথে নিয়ে তীব্র আন্দোলন গড়ে তোলা হবে বলে জানান।

উল্লেখ, গত ১৩ জুলাই আব্দুর রহমান বানু ভাগিনার চাকুরির জন্য দেয়া টাকা নিতে উপজেলার মহিমাগঞ্জ বন্দরের মোজাফফর হোসেনের ছেলে মশিউর রহমানের কাছে যায় । পরের দিন সকালে আব্দুর রহমান বানুর ঝুলন্ত লাশ পুলিশ মশিউরের বাড়ির বাহিরের টিনের চালার উয়া থেকে উদ্ধার করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য