ষ্টাফ রিপোর্টারঃ বুধবার সকাল সাড়ে ১০টায় দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, এর উদ্যোগে তিন (০৩) দিন ব্যাপী ‘‘ ফলদ বৃক্ষমেলা’’ উদ্বোধন উপলক্ষে প্রধান অতিথি ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল সালাম চৌধুরীর সভাপতিত্বে আনান্যদের উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ হায়দার আলী শাহ্, সাধারণ সম্পাদক মোঃ মুশফিকুর রহমান বাবুল, উপজেলা কৃষি কর্মকর্তা এ.টি.এম. হামীম আশরাফ, দিনাজপুর জেলা সহকারী শিক্ষা অফিসার মো:আহসান হাবীব , উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোছাঃ মোছাঃ হাসিনা ভুঁইয়া, কৃষি সম্প্রসরন কর্মকর্তা রুম্মান আক্তার, ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) শেখ নাসিম হাবিব, বঙ্গবন্ধু ডিগ্রী কলেজের ্অধ্যক্ষ মাসুদুর রহমান, মধ্যপাড়া রেঞ্জ বনকর্মকর্তা রঞ্জিবুল আমিন প্রমুখ।

মন্ত্রী আরো বলেন বলেন আজকের শিক্ষার্থীরা শুধু বাংলাদেশের জন্য উপযুক্ত হলেই হবেনা, তাদেরকে বিশ্বের সাথে প্রতিযোগীতায় ঠিকে থাকতে হবে, এই জন্য সারা বিশ্বের ভাষাকে আয়ত্ব করতে হবে। তিনি বলেন বিশ^কে জয় করতে হলে ভাষা শিখতে হবে, ভাষা না জানলে বিশ^কে ইনজয় করা যায়না।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য