আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধা বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ও কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতি ও সেচ পাম্পের বিল সংশোধন ও মিটারের রিডিং অনুযায়ি বিল করার দাবিতে বুধবার শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বিদ্যুৎ গ্রাহক সেচ পাম্প মালিক সমিতি গাইবান্ধা জেলা শাখা এই বিক্ষোভ মিছিল, সমাবেশ ও স্মারকলিপি প্রদান কর্মসূচীর আয়োজন করে।

বিক্ষোভ মিছিল শেষে গাইবান্ধা প্রেস ক্লাবের সামনে এক সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির জেলা কমিটির সদস্য ও বিদ্যুৎ গ্রাহক সেচ পাম্প মালিক সমিতির উপদেষ্টা মাসুদুর রহমান মাসুদ, সেচ পাম্প মালিক সমিতির সহ-সভাপতি দেবল কুমার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল হালিম, সাংগঠনিক সম্পাদক মাহবুবর রহমান সুমন, দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ, সাকা মিয়া, সাইফুল ইসলাম প্রমুখ। এর আগে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ডিভিশন-১ এর নির্বাহী প্রকৌশলীকে স্মারকলিপি প্রদান করে।

বক্তারা বলেন, যে সমস্ত সেচ পাম্পের এখনও বিল সংশোধন হয়নি তা দ্রুত সংশোধন, বর্তমান সময়ে যাদের মিটার আছে তাদের রিডিং অনুযায়ি বিল, সমস্ত বন্ধ পাম্পের বিষয়ে দ্রুত সিদ্ধান্ত ও সমস্ত সেচ পাম্প মিটারের আওতায় আনার দাবি জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য