আটোয়ারী: “ স্বয়ং সম্পুর্ণ মাছে দেশ – বঙ্গবন্ধুর বাংলাদেশ” প্রতিপাদ্য বিষয় নিয়ে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

১৮ জুলাই বুধবার বিকেলে উপজেলা মৎস্য কর্মকর্তার অফিস কক্ষে স্থানীয় সাংবাদিকদের নিয়ে সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে উপজেলা মৎস্য কর্মকর্তা শামসুর রহমান জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপনে সাংবাদিকদের সক্রিয় সহযোগিতা কামনা করেন। তিনি বলেন ১৮ জুলাই থেকে ২৪ জুলাই বিভিন্ন কর্মসুচির মাধ্যমে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন করা হবে।

সকল কর্মসুচিতে অংশ গ্রহনের জন্য সাংবাদিকদের আহবান জানান এবং বলেন কর্মসুচিগুলো বাস্তবায়নে সাংবাদিকদের ভুমিকা মৎস্য চাষে সফলতা বয়ে আনবে। অনুষ্ঠানে জাতীয় মৎস্য সপ্তহকে সফল করতে সাংবাদিকতার ভুমিকা রেখে সহযোগিতার আশ্বাস দিয়ে সাংবাদিকদের পক্ষে বক্তব্য রাখেন উপজেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মোঃ ইউসুফ আলী।

বোদাঃ ‘স্বয়ংসম্পুর্ণ মাছে দেশ-বঙ্গুবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্য নিয়ে পঞ্চগড়ের বোদায় গতকাল বুধবার দুপুরে জাতীয় মৎস্য সপ্তাহ সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে শুরু হয়েছে। এ উপলক্ষে উপজেলা মৎস্য অফিসের হলরুমে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। ভারপ্রাপ্ত উপজেলা মৎস্য অফিসার মোছাঃ মাহমুদা খাতুন সংবাদ সম্মেলনে তার বক্তব্য উপস্থাপন করেন।

এ সময় সহকারী মৎস্য অফিসার মোঃ তালেবুর রহমান, বোদা প্রেসক্লাবের সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ রাশেদুজ্জামান বাবু, বোদা রিপোটার্স ইউনিটির সভাপতি মোঃ লিহাজ উদ্দীন মানিক, সাধারণ সম্পাদক মোঃ নুর নবী সহ স্থানীয় বিভিন্ন পত্রিকার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। জাতীয় মৎস্য সপ্তাহ আগামী ২৪ জুলাই সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে শেষ হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য