ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে শিক্ষার্থীদের সন্ধ্যা পর বাড়ির বাহিরে ঘুরাফেরা ও ১৮ বছরের কম বয়সী শিক্ষার্থীদের মোবাইল ফোন ব্যবহার নিষিদ্ধ। সন্ধ্যার পর বা স্কুল, কলেজ ও মাদ্রাসা চলাকালিন কোন শিক্ষার্থী পার্কে বা বাহিরে বিনা কারণে ঘুরাফেরা করলে মোবাইল কোটের মাধ্যমে ওই সব শিক্ষার্থীদের জেল বা জরিমানা দেয়া হবে।

বাবা-মা র সেবা করতে এবং শিক্ষক সহ গুরুজন দের সস্মান করতে হবে। জাতীয় শিক্ষা সপ্তাহ ও সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ২০১৮ বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন,ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার টি.এম.এ. মমিন।

মঙ্গলবার ঘোড়াঘাট উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস আয়োজনে জাতীয় শিক্ষা সপ্তাহ ও সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ২০১৮ অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শাহাদৎ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন,উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ এখলাছ হোসেন।

অনুষ্ঠান সঞ্চালয়ন করেন উপজেলা একাডেমি সুপার ভাইজার ধ্বীরাজ সরকার। শ্রেষ্ট শিক্ষার্থী,শ্রেষ্ট শ্রেনি শিক্ষক, শ্রেষ্ট প্রতিষ্ঠান প্রধান স্কুল,মাদ্রাসা,কলেজ দের মাঝে ক্রেস ও সার্টিফিকেট প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার টি এম এ মমিন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য