বি টাউনে আবার আলোচনার কেন্দ্রে সুহানা খান। শাহরুখ কন্যা এবার কি করলেন জানেন? নিউ ইয়র্কে মা গৌরি খানের সঙ্গে ছবি শেয়ার করলেন সুহানা খান। আর মা-মেয়ের সেই ছবি দেখেই ইন্টারনেটে ঝড় উঠতে শুরু করেছে।

সম্প্রতি স্বপরিবারে নিউ ইয়র্কে ছুটি কাটাতে যান শাহরুখ খান। আর সেখানেই মায়ের সঙ্গে নতুন ছবি শেয়ার করেন শাহরুখ কন্যা। একটি রেস্তোরাঁয় বসে মায়ের সঙ্গে পোজ দেন সুহানা। এরপর সেই ছবি শাহরুখ খান এবং গৌরি খান নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করতেই উচ্ছ্বসিত হয়ে পড়েন শাহরুখ খানের ভক্তরা।

আইপিএল চলাকালীন শাহরুখ খানের সঙ্গে প্রায়শই মাঠে হাজির হতে দেখা যায় সুহানা খানকে। জানা যায়, নিজের দল ‘নাইট রাইডার্স’-এর জন্য নাকি সুহানাকে ‘লাকি চার্ম’ বলে মনে করেন শাহরুখ খান। আর সেই কারণেই আইপিএল চলাকালীন নাইট রাইডার্স-এর খেলা থাকলেই, সুহানাকে সেখানে নিয়ে যাওয়ার চেষ্টা করেন কিং খান।

চলতি বছর শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর, শাহিদের ভাই ঈশান খটটর, চাঙ্কি পান্ডের মেয়ে অন্যন্যা পান্ডে এবং সইফ-কন্যা সারা আলি খান বলিউডে ডেবিউ করলেও, শাহরুখ কন্যার রুপোলি পর্দায় আগমণ নিয়ে কিছু জানা যায়নি। সুহানা এই মুহূর্তে পড়াশোনা করছেন। পড়াশোনা শেষ করে সঠিক কেরিয়ার বেছে নিন বলেও সম্প্রতি নিজের মেয়ের সম্পর্কে জানান শাহরুখ খান।

যদিও, রুপোলি পর্দায় আসার বিষয়ে কখনও মুখ খুলতে দেখা যায়নি সুহানা খান-কেও। তবে নিজের সোশ্যাল হ্যান্ডেলে যেভাবে একের পর এক ঝলসানো ছবি শেয়ার করছেন সুহানা খান, তাতে তাঁর বলিউড ডেবিউ শিগগিরই হবে বলেও মনে করছেন অনেকে।

এদিকে গৌরি খানই তাঁর জন্য একসঙ্গে ‘লাভ এবং লাক’ বয়ে নিয়ে এসেছিলেন। কেন এত তাড়াতাড়ি গৌরিকে বিয়ে করেছিলেন বলে সম্প্রতি প্রশ্ন করা হয় শাহরুখ খান-কে। ভক্তের এই প্রশ্নে বেশ মজা করেই ওই উত্তর দেন কিং খান। তিনি আরও বলেন, গৌরিকে বিয়ে করে তাঁর ভাগ্যের চাকা ঘুরে গিয়েছিল। কারণ, গৌরি তাঁর জন্য ‘লাভ এবং লাক’ দুটোই একসঙ্গে বয়ে নিয়ে এসেছিলেন। কিং খানের ওই উত্তরে গৌরির উপর শাহরুখের বিশ্বাস এবং সম্মান আরও কয়েক গুন বেড়ে গেল বলেই মনে করছেন অনেকে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য