সোমবার সকালে উপজেলা পরিষদ চত্বরে খানসামা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত এ মেলার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ও পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী।

উদ্বোধনের পরে তিনি মেলায় বিভিন্ন স্টল পরিদর্শন করেন। এরপরে দুপুর ১২টায় তিনি উপজেলা চত্বরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও বন বিভাগ আয়োজিত ৩ দিনব্যাপী ফলদ বৃক্ষমেলার উদ্বোধন ও আলোচনা সভায় যোগদান করেন।

উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলামের সভাপতিত্বে বৃক্ষমেলায় উপস্থিত ছিলেন বিশেষ অতিথি মন্ত্রীর সহধর্মিনী মিসেস শাহীন আলী এবং ছোট ছেলে আমেরিকার টেক্সাস বিশ্ববিদ্যালয়রে শিক্ষক ড. তাহসীন হাসান আলী, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো: মাসুদ রানা, উপজেলা চেয়ারম্যান সহিদুজ্জামান শাহ্, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ মো: আব্দুল জব্বার, সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন এবং উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. আফজাল হোসেন প্রমূখ।

পররাষ্ট্রমন্ত্রী সকালে ধর্মপুরে ১৫মিটার ব্রীজ, ভবানীগঞ্জ ভায়া মোনাগঞ্জ রাস্তার ৪ কিলোমিটার, খানসামা ডাকবাংলোর দ্বিতল বিশিষ্ট নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন এবং খানসামা পাইলট স্কুল মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফাইনাল খেলার উদ্বোধন করেন। পরে বিকালে টংগুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও দলি গুলিয়াড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তর, পাকেরহাট বড় মাঠে শেখ রাসেল স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপন এবং বিভিন্ন গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য