দিনাজপুর সংবাদাতাঃ ১৫ জুলাই রোববার দুপুর ১টায় দিনাজপুরের ঐতিহ্যবাহী একমাত্র শিশু হাসপাতাল অরবিন্দ শিশু হাসপাতাল পরিদর্শন করলেন নিটল ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাহবুবুল করিম।

এসময় অরবিন্দ শিশু হাসপাতালের সভাপতি আব্দুস সামাদ ও সাধারণ সম্পাদক শামীম কবীর তাকে বিভিন্ন শিশু ওয়াড পরিদর্শন করান। তিনি রোগীদের অভিভাবকদের চিকিৎসা সেবার মান সম্পর্কে খোঁজ খবর নেন। শেষে তিনি বিমল কুমার দেব অডিটোরিয়ামে কিছুক্ষন বসেন এবং মতবিনিময় করেন।

সাধারণ সম্পাদক শামীম কবীর তাকে জানান শিশু সেবা প্রদানের পাশাপাশি আমরা অবিলম্বে প্রসুতি মায়ের সেবা দেয়ার সমস্ত ব্যবস্থা করেছি। অচিরেই তা উদ্বোধন করা হবে। এসময় নির্বাহী পরিষদের সদস্যবৃন্দ ছাড়াও হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় ব্যবস্থাপনা পরিচালকের সাথে প্রধান শাখার ডিজিএম আব্দুল্লাহ আল মামুন তাজু উপস্থিত ছিলেন।

এদিকে, রোববার এফপিএবি মিলনায়তনে নিটল ইন্স্যুরেন্স কোম্পানী লিঃ এরঅন্তর্গত ব্যাংক ম্যানেজার ও ব্যবসায়ীদের সাথে মত বিনিময় করেন নিটল ইন্স্যুরেন্স কোম্পানী লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাহাবুবুল করিম।

মত বিনিময়কালে বক্তব্য রাখেন নিটল ইন্স্যুরেন্স কোম্পানী লিঃ দিনাজপুর শাখার ব্যবসায়ী উপদেস্টা আব্দুস সামাদ চৌধুরী, দিনাজপুর শাখার ব্যবস্থাপক মোঃ শামীম কবীর অপু, ব্যবসায়ী ইনশাহ্আল্লাহ্ অটো রাইস মিলের প্রোপ্রাইটর নূর আলম সিদ্দিক, এফপিএবি’র মেহেরুল্লাহ বাদলসহ ব্যাংক ম্যানজার ও ব্যবসায়ীবৃন্দ।

নিটল ইন্স্যুরেন্স কোম্পানী লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মাহাবুবুল করিম বলেন, ইন্স্যুরেন্স হচ্ছে ভবিষ্যৎ উন্নয়নের চাবিকাঠি প্রত্যেক মানুষের ইন্স্যুরেন্স করা প্রয়োজন। ইন্স্যুরেন্স করার ব্যাপারে জনগণকে সচেতন করতে হবে। এসময় ব্যবস্থাপনা পরিচালকের সাথে প্রধান শাখার ডিজিএম আব্দুল্লাহ আল মামুন তাজু উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য