ষ্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের ফুলবাড়ীতে সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী কর্মসূচীতে অতিদরিদ্র জনগণের অধিকার ও প্রবেশাধিকার সুনিশ্চিত করণ প্রল্পের আওতায় স্থানীয় প্রশাসনের সাথে জনগণের আন্তঃ সম্পর্ক উন্নয়ন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার সকাল সাড়ে ১১টায় উপজেলার দৌলতপুর ইউনিয়ন পরিষদ হলরুমে, ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে বেসরকারী সংস্থা ওয়ার্ল্ড ভিশন, পল্লীশ্রী ও পামডো’র আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ এর সভাপতিতে,¡ বক্তব্য রাখেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আখতারুজ্জামান, ইউপি সচিব নুর আলম, ইউপি তৌশিলদার নজরুল ইসলাম, ইউপি সদস্য জাকির, আনারুল ইসলাম, রবিউল ইসলাম, পাতিয়ার রহমান, মনজেল, মহিলা ইউপি সদস্যা আক্তার বানু, নুরবানু, সিভিএ সভাপতি সুজন মার্ডী, উপজেলা এপেক্সবডির সম্পাদক সিমন শরেন প্রমুখ। সভায় প্রকল্পের বিষয়বস্তু তুলে ধরে আলোচনা করেন পল্লীশ্রী’র (ইভিপিআর) প্রকল্প সমন্বয়কারী মইনুল হক বাপ্পী।

এসময় পল্লীশ্রী’র সিনিয়র সিডিএস জান্নাতুন ফেরদৌসী মুক্তা,জুয়েল রানা, কৃষ্ণা রবিদাস, শান্তি সরেন, রেজাউল ইসলাম এবং এফজিডি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় বক্তারা ভিজিডি, বয়স্ক, প্রতিবন্ধি, বিধবা ভাতাসহ অতিদরিদ্র কর্মসুচির কার্ডের বরাদ্দ বৃদ্ধি এবং স্বজনপ্রীতী ও দলীয় প্রভাব থেকে দূরে থাকার জন্য স্থানীয় প্রশাসনের প্রতি আহবান জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য