লালমনিরহাটে মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠা বার্ষিকী পালিতআজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

রোববার(১৫জুলাই) দিনভর হাতীবান্ধা উপজেলায় তিস্তা নদীর পাড়ে মধ্য ধুবনী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বিস্তারিত কর্মসূচীর মধ্য দিয়ে দিবসটি উদযাপন করা হয়।

কর্মসূচীর মধ্যে ছিল কেক কাটা, কুইজ প্রতিযোগীতা, বৃক্ষ রোপন ও আলোচনা সভা। সংগঠনের জেলা ইউনিটের সভাপতি খোরশেদ আলম সাগরের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মুক্তিযুদ্ধ সংগ্রাম পরিষদের সম্পাদক ও হাতীবান্ধা প্রথম জাতীয় পতাকা উত্তোলণ কারী ও মুক্তিযুদ্ধের বীর সংগঠক প্রকৌশলী নজরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্রেসক্লাব সভাপতি কমরেড ইলিয়াস বসুনীয়া পবন, সম্পাদক নূরল হক ও প্রবীন সাংবাদিক কাজী আলতাব হোসেন। বক্তব্য রাখেন, মফস্বল সাংবাদিক ফোরামের জেলা কমিটির সম্পাদক আসাদুজ্জামান সাজু, সাংগঠনিক সম্পাদক নিয়াজ আহেম্মদ শিপন, মধ্য ধুবনী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সভাপতি নুর হোসেন ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মেহেরুন নেছা সুইটি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এসএনএন নিউজের আজিজুল ইসলাম বারী, দৈনিক আমাদের সময়ের প্রতিনিধি নুরনবী সরকার, দৈনিক আলোকিত বাংলাদেশের প্রতিনিধি কাজী শাহ্ আলম, দৈনিক নতুন সময়ের প্রতিনিধি শাহিনুর ইসলাম প্রান্ত ও দৈনিক সকালের সময়ের প্রতিনিধি আসাদ হোসেন রিফাত প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য