দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে র‌্যাব সদস্যদের পৃথক ২টি অভিযানে ১ মহিলাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। ৪ মাদক সেবীকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেছে।

দিনাজপুর র‌্যাব-১৩ এর ক্যাম্প কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, আজ শনিবার সকাল ১০টায় র‌্যাবের টহলদল গোপন সংবাদের ভিত্তিকে দিনাজপুর শহরে ছোটগুড়গোলা এলাকায় অভিযান চালিয়ে ১৯ বোতল ফেন্সিডিলসহ ১ মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করে। আটক মাদক ব্যবসায়ী ওই এলাকার শহীদুল ইসলামের স্ত্রী ফরিদা বেগম (৩০)।

এদিকে আজ শনিবার ভোরে দিনাজপুর শহরের রায়সাহেব বাড়ীতে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে ৩০ লিটার দেশীয় মদসহ ১ জনকে আটক করে। আটক ব্যক্তি দিনাজপুর শহরের রায়সাহেব বাড়ী এলাকার মনোরঞ্জন কুন্ডুর পুত্র অসিদ রঞ্জন কুন্ডু (৪০)।

একই সময়ে মাদক সেবনের অভিযোগে ৪ যুবককে আটক করে। আটক ৪ যুবককে আজ শনিবার দুপুর ২টায় দিনাজপুর ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রত্যেককে ১ মাস করে কারাদন্ড প্রদান করা হয়েছে। দন্ডিতদের আজ শনিবার বিকেলে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এদিকে আটক ২ জন মাদক ব্যবসায়ী ফরিদা বেগম ও অসিদ রঞ্জনকে আজ শনিবার দুপুরে কোতয়ালী থানায় সোপর্দ করে র‌্যাব সদস্যদের পক্ষ হতে মাদক আইনে পৃথক ২টি মামলা দায়ের করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য