বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা। জানা গেছে, সিঙ্গাপুরের মাদাম তুসোর মিউজিয়ামে কথা বলবে এই নায়িকা। তবে সশরীরে উপস্থিত থেকে নয়! তবে কথা বলবে কী করে? ভারতীয় এক সংবাদ মাধ্যমের সূত্রে জানা গেছে, আনুশকার মোমের মূর্তি কথা বলবে। প্রথম ভারতীয় হিসেবে এই বিরল সম্মান পেতে চলেছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

অভিনেত্রী ও প্রযোজক হিসেবে বেশ ভালো সময় পার করছেন তিনি। এ ছাড়াও ব্যক্তিজীবনে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলিকে বিয়ে করার কারণে বেশ আলোচনায় রয়েছেন আনুশকা। আর তাই তো তার জনপ্রিয়তাকে কেন্দ্র করেই সিঙ্গাপুরের মাদাম তুসো জাদুঘর আনুশকা শর্মার একটি মোমের মূর্তি উন্মোচন করার সিদ্ধান্ত নিয়েছে। ভারতীয় একটি সংবাদ মাধ্যম থেকে জানা গেছে, মূর্তিটি জাদুঘরে আগত অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ও করবে।

মাদাম তুসো কর্তৃপক্ষের বরাতে প্রকাশিত খবরে জানা যায়, আনুশকার মূর্তিটি কথা বলবে। সিঙ্গাপুর মিউজিয়ামে এ ধরনের মূর্তি তারটাই প্রথম। মাদাম তুসো সংস্থাটি অনেক বড় এবং স্বয়ংক্রিয় কার্যক্ষম ফিচার মূর্তিটিতে যুক্ত করছেন। শুধু বড় বড় নেতা ও আইকনদের মূর্তিতেই এ ধরনের ফিচার থাকে। এ ধরনের উদ্যোগ জাদুঘর কর্তৃপক্ষদের কাছ থেকে বিশ্বজুড়ে আনুশকার ভক্ত-অনুসারীদের জন্য একটি বড় সম্মান।

এই উদ্যোগের সঙ্গে যুক্ত একটি সূত্র জানায়, আনুশকার মূর্তিটি কানে একটি ফোন ধরে থাকবেন এবং অতিথিরা যখন মূর্তির সঙ্গে সেলফি নিতে যাবেন তখন তাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে শোনা যাবে। সেলফি তোলার সুযোগ ও আনুশকার মূর্তির কথা বলার বিষয়টি এ অভিনেত্রীর ভক্ত-অনুসারীদের কাছে একটি বিশেষ অভিজ্ঞতায় পরিণত হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য