07 16 18

সোমবার, ১৬ই জুলাই, ২০১৮ ইং | ১লা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ | ২রা জিলক্বদ, ১৪৩৯ হিজরী

Home - রংপুর বিভাগ - বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম গাইবান্ধা জেলা কমিটি ঘোষণা

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম গাইবান্ধা জেলা কমিটি ঘোষণা

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম গাইবান্ধা জেলা কমিটি ঘোষণাআরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) গাইবান্ধা জেলা শাখার ৩১সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

কমিটির সভাপতি এশিয়ান টিভির জেলা প্রতিনিধি খালেদ হোসেন এবং সাধারণ সম্পাদক ঢাকাটাইমস জেলা প্রতিনিধি জাভেদ হোসেন ।

গত ১০জুলাই (মঙ্গলবার) বিকেলে সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় আহবায়ক কমিটি বিলুপ্ত করে ৩১সদস্য বিশিষ্ট এ পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) এর কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) ও চ্যানেল আই জেলা প্রতিনিধি ফারুক হোসেন।

কমিটির অন্য সদস্যরা হলেন সিনিয়ার সহ-সভাপতি কে এম নেয়ামুল আহসান পাভেল (দৈনিক নবজীবন), সহ-সভাপতি বিমল কুমার সরকার (সম্পাদক পরিবর্তন নিউজ ২৪ডটকম), যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম খোকন (দৈনিক আমাদের কন্ঠ), সাংগঠনিক সম্পাদক মোঃ লিটন মিয়া লাকু (দৈনিক জাতীয় অর্থনীতি), দপ্তর সম্পাদক মোঃ আতিকুর রহমান আতিক (নিউজ৭১ডটকম), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আবু জাফর মন্ডল (দৈনিক মুক্তবার্তা), সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ আমিরুল ইসলাম কবির (দৈনিক দিনকাল), ক্রীড়া সম্পাদক মোঃ একেএম আরিফ আলার (দৈনিক ভোরের আলো), সমাজ কল্যান সম্পাদক মোঃ নুরেশাহী আলম (দৈনিক মুক্ত সকাল), মহিলা বিষয়ক সম্পাদক মোছাঃ লাকী আক্তার, কার্যনির্বাহী সদস্য-১ আব্দুল হান্নান আকন্দ (দৈনিক বাংলাদেশের খবর), কার্যনির্বাহী সদস্য-২ ফারুক হোসেন (চ্যানেল আই), কার্যনির্বাহী সদস্য-৩ মোঃ আফতাব হোসেন (মাই টিভি)। আব্দুস সামাদ, সৈয়দ ফিরোজ হাসানুর রশিদ পিয়াল, মোঃ শামিম সর্দার, রবিন সেন, মোঃ খোরশেদ আলম, মোঃ আশরাফুল ইসলাম, সিরাজুল ইসলাম রতন, মোঃ আশরাফুজ্জআমান সরকার, মোঃ আবু বক্কর সিদ্দিক, মোঃ ফজলার রহমান, এএসএন বিপ্লব, তোফায়েল আহম্মেদ, সুমন কুমার বর্মন, মোঃ জাদু মিয়া ও আমিনুল ইসলাম।

পুর্নাঙ্গ কমিটি ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের স্থায়ী কমিটির সদস্য ও রংপুর বিভাগের সমন্বয়কারী ও চ্যানেল আই এর ষ্টাফ রির্পোটার শাহ্ আলম শাহী ।

সভায় আগামি ১৫ জুলাই বিএমএসএফ’র ৬ষ্ঠবর্ষপূর্তি সফল করতে এবং ২৮ জুলাই কেন্দ্রীয় কাউন্সিল সফল করার ব্যাপারে প্রস্তুতি গ্রহন করা হয়।