11 21 18

বুধবার, ২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১২ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - দিনাজপুরে নিরীহ পরিবারকে বাস্তুভিটা ছাড়া করার অভিযোগে সংবাদ সম্মেলন

দিনাজপুরে নিরীহ পরিবারকে বাস্তুভিটা ছাড়া করার অভিযোগে সংবাদ সম্মেলন

সংবাদ সম্মেলনঃ ২৮ শতক জমি দখলের জন্য সন্ত্রাসী ভূমিদস্যুরা নির্বিচারে জমির গাছ কর্তন, ঘরবাড়ি ভাংচুর এবং নিরীহ পরিবারকে বাস্তুভিটা ছাড়া করেছে অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আসামীরা প্রভাবশালী হওয়ায় থানা মামলা নিতে গরিমসি করলে দিনাজপুর আদালতে মামলা দায়ের করেছে ভুক্তভোগীরা।

App DinajpurNews Gif

দুপুর দেড়টায় দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগে শেফালী রানী রায় জানান, কাহারোল উপজেলার ছাতইল মৌজার ১৫৬ নং খতিয়ানের ৫৬১ নং দাগের ২৮ শতক জমি তার স্বামী ফুলেন রায়ের পৈত্রিক সূত্রে প্রাপ্ত।

উল্লেখিত ২৮ শতক জমি জবর দখলের জন্য একই গ্রামের সন্ত্রাসী মনোরঞ্জন রায় মঞ্জয় ও তার সঙ্গী নবদীপ রায়, সত্যরাম রায়, গোয়ালু চন্দ্র রায়, লিটন রায়, সাথী রায়, বোদিনাথ রায়, কবীন রায়, দিনারু রা, সঞ্জয় রায় ও মিলন চন্দ্র রায় সঙ্গবন্ধ হয়ে গত ২০ জুন ফুলেন রায় এর জমিতে হামলা করে ১০০টি সুপারি গাছ নির্বিচারে কর্তন এবং ঘরবাড়ি ভাংচুর করে ও সেফালী রানী রায়কে নির্দয়ভাবে পিটিয়ে আহত করেছে।

ছাতইল গ্রামের নিরীহ এই পরিবারটি বর্তমানে ওই সন্ত্রাসীদের ভয়ে বাস্তুভিটা ছাড়া হয়ে অনত্র পালিয়ে বেড়াচ্ছে। লিখিত অভিযোগে শেফালী রানী রায় জানান, থানায় অভিযোগ করতে গেলে থানা পুলিশ মামলা গ্রহণ করেনি বাধ্য হয়েই দিনাজপুর আদালতে উল্লেখিত সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা করেছি।

সন্ত্রাসী বাহিনীর হাত থেকে রক্ষার জন্য প্রশাসনের নিকট জীবন ও সম্পদ রক্ষার দাবী জানিয়েছে নিরীহ শেফালী রানী রায়। তিনি জানান, এ ব্যাপারে দিনাজপুর কাহারোল থানার আমলী ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১৪১/সি/২০১৮। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শেফালী রানী রায় এর স্বামী ফুলেন চন্দ্র রায়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য