11 21 18

বুধবার, ২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১২ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - মাদ্রাসা শিক্ষা বোর্ডের নির্দেশে দিনাজপুরের ১৯টি মাদ্রাসা বন্ধ

মাদ্রাসা শিক্ষা বোর্ডের নির্দেশে দিনাজপুরের ১৯টি মাদ্রাসা বন্ধ

দিনাজপুর সংবাদাতাঃ মাদ্রাসা শিক্ষা বোর্ডের নির্দেশে দিনাজপুরে ১৯টি মাদ্রাসার এমপিওভুক্তিসহ একাডেমিক স্বীকৃতি বাতিল করা হয়েছে।

App DinajpurNews Gif

বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড দাখিল স্তরের প্রাথমিক পাঠদান অনুমতি ও একাডেমিক স্বীকৃতি বাতিল করে দিনাজপুরের ১৯টি মাদ্রাসা বন্ধ করেছেন। শিক্ষার্থী না থাকায় ও কোন ধরনের পরীক্ষায় অংশ না নিয়ে দীর্ঘদিন ধরে ১৯টি মাদ্রাসার শিক্ষকেরা এমপিও ভুক্তির মাধ্যমে সব ধরনের আর্থিক সুযোগ-সুবিধা ভোগ করছিলেন।

দিনাজপুরের ১০টি উপজেলার বন্ধ করে দেওয়া ১৯টি মাদ্রাসা হচ্ছে কাহারোল উপজেলার তারাপুর দাখিল মাদ্রাসা, কাশীপুর দাখিল মাদ্রাসা, তরলাবাজার দাখিল মাদ্রাসা, দক্ষিণ মহেষপুর দাখিল মাদ্রাসা ও বাইশপুর মোজাতিবাজার দাখিল মাদ্রাসা, বিরামপুর উপজেলার বড়বইলশিরা দাখিল মাদ্রাসা, দশনদাঙ্গা দাখিল মাদ্রাসা, রতনপুর দাখিল মাদ্রাসা ও বিরামপুর দাখিল মাদ্রাসা, বীরগঞ্জ উপজেলার দক্ষিণ পলাশবাড়ী দাখিল মাদ্রাসা ও চৌধুরীহাট দাখিল মাদ্রাসা, ঘোড়াঘাট উপজেলার কুন্দরন বাহাদুর চৌধুরী দাখিল মাদ্রাসা ও ওসমানপুর দাখিল মাদ্রাসা এবং খানসামা উপজেলার মধ্য আঙ্গারপাড়া দাখিল মাদ্রাসা, সদর উপজেলার মুরাদপুর ঈদগাহ দাখিল মাদ্রাসা, হাকিমপুর উপজেলার মাধবপাড়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা, বোচাগঞ্জ উপজেলার কংশাহারা দাখিল মাদ্রাসা, ফুলবাড়ী উপজেলার বাড়াইপাড়া দাখিল মাদ্রাসা এবং চিরিরবন্দর উপজেলার মথুরাপুর দাখিল মাদ্রাসা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য