জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুরে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি’র উদ্যোগে প্রতীক অনশন কর্মসূচী পালিত হয়েছে।

৯ জুলাই (সোমবার) বিকালে শহরের শহীদ ডা. জিকরুল হক রোডস্থ বিএনপি দলীয় কার্যালয়ের সামনে এ প্রতীক অনশনের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন, জেলা বিএনপি’র সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যাড. এস এম ওবায়দুর রহমান।

উপস্থিত ছিলেন পৌর বিএনপি’র সভাপতি সামসুল আলম, বিএনপি নেতা আব্দুল খালেক, জেলা যুবদলের সভাপতি আনোয়ার হোসেন প্রামানিক, সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর তারিক আজিজ, স্বেচ্ছাসেবকদলের সভাপতি ও পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, সাধারণ সম্পাদক এম এ পারভেজ লিটন, ছাত্রদলের সভাপতি রেজওয়ান আক্তার পাপ্পু, স্বেচ্ছাসেবকদলের সহসভাপতি সৈয়দ নাদিম রেজা প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন বিএনপি নেতা প্রভাষক শওকত হায়াত শাহ। এসময় বক্তারা খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি দাবি করে বলেন, খালেদা জিয়াকে জেলে রেখে কোন নির্বাচন করতে দেয়া হবেনা।

অনতিবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন দিতে হবে। তা না হলে কঠোর আন্দোলনের মাধ্যমে স্বৈরাচারী হাসিনাকে উৎখাত করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য