আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সাঘাটায় যুবলীগ নেতা শফিকুল ইসলাম মুকুল হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে অর্ধদিবস হরতাল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।

রোববার সকালে ব্যবসায়ী সমিতির আয়োজনে সাঘাটা উপজেলা সদর বোনারপাড়া বাজারের সকল দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত হরতাল পালন করা হয়েছে।

অপরদিকে এলাকাবাসীর পক্ষ থেকে দুপুরে উপজেলা পরিষদ চত্বরে এক মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এসময় হত্যার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক ফাঁসির দাবীতে বক্তব্য রাখেন সাঘাটা উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদু, সাধারণ সম্পাদক আব্দুল হামিদ সরকার বাবু, বিআরডিবি’র চেয়ারম্যান সামছুল হক সরকার, উপজেলা ভাইস-চেয়ারম্যান মমিতুল হক নয়ন, জেলা যুবলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর কবির, যুবলীগ সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন, মুক্তিযোদ্ধা আজাহার আলী, সাবেক ইউপি চেয়ারম্যান আহসান কবির, নিহতের মামা আব্দুল আজিজ বেপারী ও বড় ভাই রফিকুল ইসলাম।

এ ঘটনায় সাঘাটা থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান এসে মানব বন্ধনকারীদের উদ্দেশ্যে বলেন, নিহত শফিকুল ইসলাম মুকুলের খুনিদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে। আর কিছু সংখ্যাক আসামী ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে।

গত ৫ জুলাই সন্ধ্যায় বোনারপাড়া রেলওয়ে ষ্টেশন চত্বরে সন্ত্রাসীদের হাতে যুবলীগ নেতা শফিকুল ইসলাম মুকুল নৃশংসভাবে খুন হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য