রজব আলী, ষ্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের ফুরবাড়ীতে ১১ বছরের এক আদিবাসী শিশুকে ধর্ষনের চেষ্ঠার অভিযোগ উঠেছে আলমগীর হোসেন (৩৩) নামে এক যুবকের বিরুদ্ধে।

গত শুক্রবার বিকালে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই ঘটনা ঘটে। এই ঘটনায় ওই দিন সন্ধায়, ধর্ষন চেষ্ঠাকারী আলমগীরকে আসামী করে ফুলবাড়ী থানায় অভিযোগ দায়ের করেছেন ওই আদিবাসী শিশুটির পিতা। ধর্ষন চেষ্ঠাকারী আলমগীর পৌর এলাকার উত্তর সুজাপুর গ্রামের মৃত তফছের রহমানের ছেলে।

বাদির অভিযোগ সুত্রে জানা গেছে নবাবগঞ্জ উপজেলার এক আদিবাসী অসুস্থতার কারনে গত ৫ জুলাই ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি হয়। এর একদিন পর গত শুক্রবার ৬ জুলাই তার ১১ বছরের কিশোরী মেয়ে তাকে দেখভাল করার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে আসে।

মেয়েটি বিকালে স্বাস্থ্য কমপ্লেক্সে দ্বিতীয় তলায় উঠার সময়, ওৎ পেতে থাকা আলমীর হোসেন সীড়ির ঘরে মেয়েটিকে একা পেয়ে, স্পর্শকার স্থানে হাত দেয় এবং ধর্ষনের চেষ্ঠা করে। এসময় মেয়েটির চিৎকার দিলে ধর্ষন চেষ্ঠাকারী আরমগীর পালিয়ে যায়।

এই বিষয়ে ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব এর সাথে যোগাযোগ করা হলে, তিনি বলেন অভিযোগ গ্রহন করা হয়েছে, ও বিষয়টি তদন্ত করা হচ্ছে একই সাথে আসামীকে আটক করার জন্য অভিযান চালানো হচ্ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য