07 22 18

রবিবার, ২২শে জুলাই, ২০১৮ ইং | ৭ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ | ৮ই জিলক্বদ, ১৪৩৯ হিজরী

Home - দিনাজপুর - দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

দিনাজপুর সংবাদাতাঃ ৭ জুলাই শনিবার দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউট-এর শহীদ জাহাঙ্গীর অডিটোরিয়াম হল রুমে বিকেল ৪টায় ৮ম পর্বের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটি প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোঃ মোসলিম উদ্দীন-এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

বিদায়ি অনুষ্ঠানে প্রতিষ্ঠানের অধ্যক্ষ তার বক্তব্যে বিদায়ি শিক্ষার্থীদের উদ্দ্যেশে বলেন এতদিন তোমরা শিক্ষার জন্য এসেছিলে, সরকারি খরচে শিক্ষা জীবন অতিবাহিত করেছ, আর এই সরকারি অর্থ জনগণের কাছ থেকে গ্রহণ করা হয়েছে।

তাই তোমাদের উচিৎ সরকারকে সহযোগিতা করা ও জনগনের সেবা করা, তোমরা দেশের সেবা করার লক্ষ্যে এখন অগ্রসর হবে আমি আশাবাদী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের চিফ ইনস্ট্রাক্টর ও বিভাগীয় প্রধান( পাওয়ার) এস এম আহসান আলী, ইনস্ট্রাক্টর ও বিভাগীয় প্রধান(ইলেকট্রিক্যাল) মোঃ সাদেকুল ইসলাম, ওয়ার্কশপ সুপার (মেকানিক্যাল) ও বিভাগীয় প্রধান(এআইডিটি) মোঃ জাবেদ আলী, ইনস্ট্রাক্টর ও বিভাগীয় প্রধান(সিভিল) মোঃ ফারুক হোসেন, ইনস্ট্রাক্টর ও বিভাগীয় প্রধান(মেকানিক্যল) মোঃ মাহবুবুর রহমান সিদ্দিকি, ইনস্ট্রাক্টর ও বিভাগীয় প্রধান(কম্পিউটার) আবু সায়েম মোঃ জেকেরুল হক, ইনস্ট্রাক্টর ও বিভাগীয় প্রধান(নন-টেক) মোঃ ইব্রাহিম খলিল, বাংলাদেশ পলিটেকনিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ মোজাফ্ফর হোসেন, পলিটেকনিক কর্মচারি সমিতির সাধারণ সম্পাদক(বাকাশিঅকস) মোঃ আবুল কালাম আজাদ প্রমুখ।

বিদায়ি আলোচনা সভা শেষে প্রতিষ্ঠানের অধ্যক্ষ বিদায়ি শিক্ষার্থীদের সংবর্ধনা ক্রেস্ট প্রদান এবং একটি স্বরনিকার মোড়ক উন্মোচন করেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন জুনিয়র ইনস্ট্রাক্টর (পাওয়ার) মোঃ হাসান আলী।