11 20 18

মঙ্গলবার, ২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১১ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - রংপুর বিভাগ - রাণীশংকৈলে শিশু জিহাদকে চিকিৎসার জন্য লক্ষ টাকার চেক প্রদান

রাণীশংকৈলে শিশু জিহাদকে চিকিৎসার জন্য লক্ষ টাকার চেক প্রদান

ঠাকুরগাও-৩ সাংসদ অধ্যাপক মোঃ ইয়াসিন ৭ই জুলাই বেলা ১২টায় রাণীশংকৈল উপজেলার হাড়িয়া গ্রামের আঃ খালেকের ৬ বছরের শিশু জিহাদের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর চিকিৎসা তহবিলের এক লক্ষ টাকার চেক তার বাবা মার হাতে তুলে দেন। জিহাদের মা সেলিনা বেগম জানান, জন্মের পর থেকেই আমার ছেলে পেটের সমস্যায় ভুগছে। অনেক চিকিৎসা করে কোন ফল পাওয়া যায়নি।

App DinajpurNews Gif

দিনাজপুর, রংপুর, ঢাকায় চিকিৎসা করিয়েছি। ডাক্তার বলেছেন ছেলে বাঁচবে এমন আশা কম। তবে উন্নত চিকিৎসার জন্য ভারতে যাওয়ার সিদ্ধান্ত নিই। টাকা না থাকায় এমপি ইয়াসিন আলী স্যারের সাথে এ ব্যাপারে কথা বলি। তিনি উপজেলা সমাজ সেবার মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবরে চিকিৎসার্থে আর্থিক অনুদানের জন্য আবেদন করার পরামর্শ দেন। এবং তিনি সার্বিক সহযোগিতা করে নিজের ঐকান্তিক প্রচেষ্টায় আজকে আনুষ্ঠানিকভাবে এক লক্ষ টাকার চেক আমাদের হাতে তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি প্রভাষক সফিকুল আলম, কমরেড তৈমুর রহমান, সাবেক ইউপি সদস্য মোঃ শুকুরউদ্দিন ও স্থাণীয় গন্য মান্য ব্যক্তিবর্গ।

এ ব্যাপারে ঠাকুরগাও-৩ সাংসদ অধ্যাপক মোঃ ইয়াসিন আলী বলেন, শিশু জিহাদের চিকিৎসার ব্যাপারে প্রধানমন্ত্রীর চিকিৎসা তহবিল থেকে এক লক্ষ টাকার চেক এনে দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি। প্রয়োজনে আরো সহযোগিতা করা হবে বলে তিনি আশ্বাস দেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য