রজব আলী, ষ্টাফ রির্পোটারঃ দিনাজপুরের ফুলবাড়ীতে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক মহিলা বাসযাত্রী নিহত ও শিশুসহ ৩০ জন বাস যাত্রী আহত হয়েছে।

আজ শুক্রবার দুপুর ২ টায় ফুলবাড়ী-দিনাজপুর মহাসড়কের বেজাই বাজিতপুর নামক স্থানে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত বাসযাত্রী হলেন জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার রিােজপুর গ্রামের আতাউর রহমানের স্ত্রী গুলজার বেগম (৩৮) ফুলবাড়ী ও পার্বতীপুর ফায়ার সার্ভিস এর দুটি ইউনিট দুই ঘন্টা অভিযান চালিয়ে আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতদের মধ্যে ওই বাসের হেলপার জনি চক্রবর্তি ও বাসযাত্রী শিশু প্রিয়া (৮) এর অবস্থা আশঙ্কা জনক বলে জানিয়েছে চিকিৎসকগণ।

এই ঘটনায় ফুরবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী, পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার রেহানুল হক ও অতিরিক্ত পুলিম সুপার (ফুলবাড়ী সার্কেল) রফিকুল ইসলাম ঘটনা স্থল ও উদ্ধার তৎপরতা পরিদর্শন করেন।

ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব প্রত্যক্ষ দর্শিদের বরাত দিয়ে বলেন ফুলবাড়ী থেকে ছেড়ে যাওয়া যাত্রীবাহীবাস (কুষ্টিয়া-জ-১১-০০৩০) আরিজা পরিবহন উপজেলার বেজাই মোড় এর সন্নিকটে বাজিতপুর নামক স্থানে একটি গরুকে সাইড তিদে গিয়ে, বিপরিত দিক থেকে আসা (যশোর—ট-১১-২৩০৬) পাথরবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ বাদে।

এই ঘটনায় বাসটি নিয়ন্ত্রন হারিয়ে খাদে পানিতে পড়ে গেলে এই হতাহতের ঘটনা ঘঠে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য