মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও দিনাজপুর মহাসড়কে ২৯ মাইল নামক স্থানে নৈশ কোচ ও কাজী ফার্ম কাভার্ড ভ্যানের এর সাথে মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ১৪ জন আহত হয়েছে।

শুক্রবার সকালে ঢাকা-ঠাকুরগাঁও মহাসড়কের ২৯ মাইল হাড়িপুকুর এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান,দ্রুতবেগে আসা ঢাকা থেকে পঞ্চগড়্গামী নাইট কোচ নাবিল এক্সপ্রেসের সাথে বিপরীত দিক থেকে আসা কাজী ফার্ম লিমিটেডের একটি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কাভার্ড ভ্যানের চালক সাজ্জাদ (৫০) ঘটনাস্থলেই মারা যান,সাজ্জাদের বাড়ি ঢাকা মিরপুর হামিদুর রহমানের ছেলে।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মফিদার রহমান জানান, আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

ঠাকুরগাঁও সদর হাসপাতালে জরুরী বিভাগের কর্মরত চিকিৎসক ডাঃ জিন্নাত পারভীন জানান ,এদের মধ্যে ৪ জন হাসপাতালে ভর্তি হন এবং বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যান। আহত ৪ জনের মধ্যে ৩ জনের অবস্থার আশঙ্কাজনক হলে তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
যাদের মধ্যে রয়েছেন কোচ ড্রাইভার শাহ আলম (৩৭)। বাকিদের নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। রংপুরে পাঠানো দুজন আহতের অবস্থা মারাত্মক বলে হাসপাতাল সূত্র জানায়।

ঠাকুরগাঁও সদর থানার ওসি আব্দুল লতিফ মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকাল থেকে প্রবল বৃষ্টির কারণে এই দুর্ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। তিনি বলেন নিহত সাজ্জাদের লাশ মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য