মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের বোদায় মৃত্তিকা (২৪) নামের এক গৃহবধু গলায় ওরনা দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে বোদা পৌর শহরের থানাপাড়া গ্রামে গত মঙ্গলবার সন্ধ্যার একটু আগে।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা যায়, মৃত্তিকার সাথে থানাপাড়া গ্রামের মৃত এ্যাডঃ আসাদুল্লাহ এর ছেলে আব্দুল্লাহ জুবেরীর কয়েক বছর আগে বিয়ে হয়। মৃত্তিকা সিলেট শাহাজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে সমাজ বিজ্ঞান বিভাগে সদ্য অনার্স পাশ করেছে। জুবেরী সোনালী ব্যাংক এ চাকুরীরত।

প্রতিদিনের ন্যায় সে গত মঙ্গলবার সকালে ব্যাংক গেলে স্ত্রী মৃত্তিকা বাড়িতে একাই ছিল। দুপর পর্যন্ত তার স্ত্রীর সাথে মোবাইলে কথা হয়েছে। দুপুরের পর থেকে মোবাইল রিসিব না করায় আর কথা হয়নি। বিকেলে বাসায় আসে দরজা নক করলে সে দরজা খুলে না দেওয়ায় ঘরের বাইরের জানালা দিয়ে দেখা যাচ্ছে যে মৃত্তিকার লাশটি ঘরের ফ্যানের সাথে ঝুলে আছে।

বিষয়টি তিনি পারিবারের লোকজনসহ ও থানা পুলিশকে অবহিত করলে পুলিশ গলায় ফাস লাগোনো লাশটি মাটিতে নামান। পরে উভয়ে পক্ষের লোকজনের সমঝোতায় কারো কোন অভিযোগ না থাকায় লাশটি পরিবারের মাঝে দিয়ে দেওয়া হয়।

মৃত্তিকা বোদা পৌর শহরের সাতখামার গ্রামের এ্যাডঃ সুফিয়ার রহমানে কন্যা। এ ব্যাপারে বোদা থানার অফিসার ইনচাজ এ,কে,এম নুরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, আমরা ঘটনাস্থল পরিবদর্শন করেছি। এ বিষয়ে থানা একটি ইউ’পি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য