11 21 18

বুধবার, ২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১২ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - বিনোদন - হঠাৎ করেই সরে দাড়াল বুবলী

হঠাৎ করেই সরে দাড়াল বুবলী

ঢাকাই চলচ্চিত্রে এখন কিং খানের রাজত্ব। দীর্ঘদিন ধরেই নিজের আসনটি ধরে রেখেছেন ঢালিউডের তুমুল জনপ্রিয় এই অভিনেতা। শুধু তাই নয়, তার সঙ্গে স্ক্রিন শেয়ার করার জন্য মুখিয়ে থাকেন হালের অভিনেত্রীরা।

App DinajpurNews Gif

শাকিব খানের সঙ্গে জুটি হয়ে সিনেমা করার ঘোষণা দিয়ে সেই ছবি থেকে সরে আসার মতো সাহস খুব কম অভিনেত্রীরই আছে বলে মনে করেন এফডিসি পাড়ার অনেকেই।

তবে সবাইকে তাক লাগিয়ে শাকিবকে ‘না’ বলে দিলেন সময়ের আলোচিত অভিনেত্রী শবনম বুবলি।

ঘটা করে ছবির মহরত। সঙ্গে নায়ক শাকিব খান। ছবির নাম ‘একটি প্রেম দরকার, মাননীয় সরকার’। প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।

সবকিছু ঠিকঠাক ছিল। কাজের প্রস্তুতিও চলছিল। কিন্তু সহসাই কি যেন হয়ে গেল। পথের মাঝে এসে রথ থেমে গেল।

চিত্রনায়িকা বুবলী আর এই সিনেমায় কাজ করবেন না। কেন কাজ করবেন না এ নিয়ে মিডিয়াতে নানা গুঞ্জন থাকলেও বুবলী জানালেন বিশেষ কারণেই এই ছবি থেকে স্বেচ্ছায় সরে দাঁড়ালেন তিনি।

এ সম্পর্কে আমাদের সময় অনলাইনকে বুবলী বলেন, ‘আমি কাজটা ছেড়ে দিয়েছি। এই প্রযোজনা সংস্থার আরও একটি ছবিতে আমি কাজ করব। শিগগিরই নতুন ছবির কথা জানাতে পারব। নতুন ছবির জন্য নতুন করে প্রস্তুতি দরকার।

আমি সব সময় একটা একটা কাজ শেষ করে আরেকটা কাজ করি। একসঙ্গে অনেকগুলো কাজ করা আমার কাছে মনে হয়, মনোযোগী হওয়া যায় না ওভাবে। যার জন্য এই কাজটি ছেড়ে দিয়েছি।’

বুবলী আরও বলেন, ‘অন্য কোনো কারণ নেই। আমি নতুন ছবিতে কাজের জন্যই এই ছবির কাজটি ছেড়ে দিয়েছি। নতুন ছবিটি একই প্রযোজনা প্রতিষ্ঠানের। তাই কোনো সমস্যা হয়নি। কয়েকদিনের মধ্যেই সবাইকে নতুন ছবির কথা জানাতে পারব’।

উল্লেখ্য, গত ঈদুল ফিতরে মুক্তি পায় বুবলী অভিনীত শাপলা মিডিয়ার ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’। বর্তমানে একই প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিং করছেন এই নায়িকা। ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় এই ছবিতে বুবলীর নায়ক শাকিব খান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য