প্রথম সিনেমা মুক্তির আগেই দারুণ জনপ্রিয়তা পেয়েছেন প্রয়াত শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। তার অভিষেক সিনেমা ‘ধাড়াক’-এর প্রচারণার একটি ছবি সোমবার ইনস্টাগ্রামে পোস্ট করেন জাহ্নবী, যা কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়। সেখানেই ভক্ত ও অনুসারীদের মন্তব্য ঠিক এমন, জাহ্নবীর মাঝেই তারা শ্রীদেবীকে খুঁজে পাচ্ছেন।

ছবিটিতে এক ঘণ্টায় দুই লাখ লাইক দেন অনুরাগীরা। ছবির নিচে মন্তব্যের ঘরে একজন অনুরাগী লেখেন, ‘আমি আপনার মধ্যে দিয়ে শ্রীদেবীকে দেখতে পাচ্ছি।’

অন্য একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, ‘আপনার মা আপনার মধ্যেই আছেন। পুরোপুরি শ্রীদেবী যেন!’ অন্য আর একজন লিখেছেন, ‘মায়ের মতোই চোখ জাহ্নবীর।’

লখনউতে ‘ধাড়াক’-এর প্রচারণার সময়ে ছবিটা জাহ্নবী ইনস্টাগ্রামে শেয়ার করেন। স্টাইলিস্ট জাহ্নবীর সেই দিনের সম্পূর্ণ সাজটি বিস্তারিতভাবে শেয়ার করেন। জাহ্নবী রিতিকা মিরচন্দানি একটা পোশাক এবং মোটিফস বাই সুরভী দিদয়ানির স্টেটমেন্ট রূপোর গয়না পরেছিলেন।

এই বছর জাহ্নবী শ্রীদেবীর পক্ষ থেকে জাতীয় পুরস্কার গ্রহণ করেন। ‘মম’ সিনেমায় অভিনয়ের জন্য মৃত্যুর পর শ্রীদেবী জাতীয় পুরস্কার পান। দিল্লীতে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শ্রীদেবীর একটা শাড়ি পরে জাহ্নবী উপস্থিত হয়েছিলেন। শশাঙ্ক খৈতান পরিচালিত ‘ধাড়াক’ সিনেমায় জাহ্নবীর সঙ্গে শহীদ কাপুরের ভাই ঈশান খাট্টার অভিনয় করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য