মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের বোদায় অজ্ঞাতনামা এক মহিলার লাশ উদ্ধার করেছে বোদা থানার পুলিশ। এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, মঙ্গলবার সকালে বোদা-দেবীগঞ্জ এশিয়ান হাইওয়ে সড়কের সাকোয়া ইউনিয়নের কৈইকিল্লা দীঘির উত্তর পার্শে¦র জঙ্গলে এক অজ্ঞাননামা মহিলার দুর্গন্ধহীন লাশ দেখতে পান স্থানীয় এলাকাবাসীরা।

স্থানীয় কয়েকজন মানুষ এই রাস্তা দিয়ে যাওয়ার সময় দুর্গন্ধ শুনতে পেয়ে কৈইকিল্লা দীঘির জঙ্গলের আশপাশে খুজাখুজি করে অজ্ঞাত মহিলার লাশটি দেখতে পান। সাথে সাথে অজ্ঞাত মহিলার পচে নষ্ট হয়ে যাওয়া লাশটি উদ্ধারের থানা পুলিশকে অবহিত করলে বোদা থানা অফিসার ইনচার্জ সহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেন।

প্রাথমিক ভাবে লাশটির আশপাশে তদন্ত করে কোন কিছুর সন্ধান পাওযা যায়নি। তবে অজ্ঞাত মহিলার লাশ পাওয়া সংবাদটি এলাকায় ছড়িয়ে পড়লে শত শত উৎসুখ জনতা লাশটি এক নজর দেখার জন্য ঘটনাস্থলে ভীড় জমান।

এ ব্যাপারে বোদা থানার অফিসার ইনচার্জ এ,কে,এম নুরুল ইসলাম জানান, অজ্ঞাতনামা এক মহিলার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পঞ্চগড় মর্গে প্রেরণ করা হয়েছে। লাশটি কে বা কাহার কয়েক দিন আগে মেরে ফেলেছে বলে ধারণা করা হচ্ছে।

অজ্ঞাত লাশটি পরিচয় বের করা জন্য পুলিশ চেষ্টা অব্যাহত রেখেছেন। এ বিষয়ে থানায় একটি ইউ’ডি মামলা দায়ের হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য