ঢাকায় আসছে বিশ্ব মাতানো সত্তর দশকের গানের দল ‘বনি এম’। এর আগে ২০০১ সালে দলটি এলেও এবারই প্রথম সঙ্গে থাকছেন এর প্রধান কণ্ঠশিল্পী ও দলনেতা লিজ মিচেল। এমনটাই জানালো আয়োজক প্রতিষ্ঠান ক্রেইন্স।

১৩ জুলাই বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে ‘বনি এম লাইভ ইন ঢাকা’ শিরোনামের এই আয়োজনে গাইবেন বনি এম-এর চার সদস্য।

এদিন সন্ধ্যা ৭টা থেকে প্রায় দুই ঘণ্টা চলবে তাদের পরিবেশনা। আয়োজক প্রতিষ্ঠান ক্রেইন্সের চিফ অপারেটিং অফিসার কাজী ফায়সাল আহমেদ বাংলা ট্রিবিউনকে বললেন, ‘গেল বছর ১৬ মে আমাদের আয়োজনে এসেছেন বিশ্বখ্যাত সংগীতশিল্পী রিচার্ড মার্কস।

এবার আমাদের আমন্ত্রণে আসছে বনি এম। আমাদের ইচ্ছা বাংলাদেশের সংগীতপ্রেমীরা সামনাসামনি বসে কিংবদন্তি এই গানের দলের পরিবেশনা উপভোগ করবে। এটা নিশ্চয়ই সবার জন্য ভালো একটা অভিজ্ঞতা হবে।’

ফয়সাল জানান, অনুষ্ঠানের টিকিট বিক্রি শুরু হবে ৭ জুলাই থেকে। তবে এরমধ্যে শুরু হয়েছে প্রি-টিকিট বুকিং। ক্রেইন্স-এর অফিশিয়াল ফেসবুক পেইজে গিয়ে এই বুকিং দেওয়া যাবে।

অনুষ্ঠানটি উপভোগের জন্য টিকিটের দাম রাখা হয়েছে যথাক্রমে ১২ হাজার, ৪ হাজার ৮শ, ৩ হাজার ৫শ এবং ২ হাজার টাকা।

প্রসঙ্গত, এ পর্যন্ত আটটি স্টুডিও অ্যালবাম প্রকাশ করেছে ‘বনি এম’। ১৯৭৬ সালে প্রকাশিত তাদের প্রথম অ্যালবামের নাম ‘টেক দ্য হিট অব মি’। ১৯৮৫ সালে সর্বশেষ অ্যালবাম প্রকাশ পায় তাদের। নাম ‘আই ডান্স’।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য