আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ অধিনায়ক, ২১ ফিল্ড এ্যাম্বুলেন্স বগুড়া সেনানিবাস এর লেঃ কর্নেল জাহিদুর রহমান এম পি এইচ বলেছেন, বাংলাদেশ সেনাবাহিনী জনগন ও রাষ্ট্রের সম্পদ।

সেনাবাহিনী দেশ রক্ষা ও আর্থ-সামাজিক তথা গরীব, অসহায় দুস্থ্য মানুষের সেবা সহ দুর্যোগ মোকাবেলায় জীবন বাজি রেখে কাজ করে আসছে।

আর্ন্তজাতিক ভাবেও বাংলাদেশ সেনাবাহিনীর সুনাম রয়েছে। আগামীতে যে কোন দুর্যোগ মোকাবেলায় সেনাবাহিনী প্রস্তুত বলে তিনি মন্তব্য করেন।

সোমবার সকাল ১১টায় গোবিন্দগঞ্জ উপজেলার কামদিয়া ইউনিয়নের ছাতিয়ান চুড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বাংলাদেশ সেনাবাহিনীর গ্রীস্ম কালীন প্রশিক্ষণ-১৮ এর পাশাপাশি জি ও সি সদর দপ্তর ১১ পদাতিক ডিভিশন বগুড়া এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোঃ মোশফেকুর রহমান এস বি পি, এস ইউ পি, এন ডি সি, পি এস সি এর নির্দেশে ২ রা জুলাই থেকে ৭ ই জুলাই পর্যন্ত ৫ দিন ব্যাপী এলাকার গরীব অসহায় মানুষের মধ্যে বিনা মূল্যে চিকিৎসা সেবা প্রদান উপলক্ষে তিনি উপরোক্ত কথাগুলো বলেছেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সেনাবাহিনীর মেজর মোহাম্মদ নেছার উদ্দিন আহম্মেদ, ক্যাপ্টেন মোঃ ফারুক আহম্মেদ ও ক্যাপ্টেন এস এম আশিকুজ্জামান প্রমূখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য