11 22 18

বৃহস্পতিবার, ২২শে নভেম্বর, ২০১৮ ইং | ৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - দিনাজপুরে মেধাবি শিক্ষার্থী জান্নাতুনকে আর্থিক সহায়তা প্রদান

দিনাজপুরে মেধাবি শিক্ষার্থী জান্নাতুনকে আর্থিক সহায়তা প্রদান

দিনাজপুর সংবাদাতাঃ জান্নাতুন মাওয়া এবার এস এস সি পরীক্ষায় কাহারোল উপজেলায় সবচেয়ে ভাল ফলাফল করেছে। তার প্রাপ্ত নাম্বার ৯৯৮। সে পঞ্চম ও অষ্টত শ্রেণীতেও ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করে। অভাবের সংসারে অনেক কষ্টে চালিয়ে আসছিল পড়া লেখা। কিন্তু এবার এস এসসিতে জিপিএ-৫ পাওয়ার পর তার শিক্ষা জীবণে নেমে আসে মেঘের ছায়া।

App DinajpurNews Gif

দিনাজপুর সরকারি কলেজে ভর্তির সুযোগ পেয়েও ভর্তির টাকা যোগাড় করতে পারছিলনা তার অভাবি পিতা । আর এ খবর পৌছে যায় কালের কন্ঠ শুভসংঘ দিনাজপুর জেলা শাখার সদস্যদের কাছে।

এ খবর জানতে পেরে কালের কন্ঠ শুভসংঘ দিনাজপুর জেলা শাখার উপদেষ্টা ও আইডিইবির যুগ্ম সম্পাদক প্রকৌশলী মোঃ সাজিউল ইসলাম সাজু ও শুভসংঘের বন্ধুরা এগিয়ে আসেন। তাদের সহায়তায় জান্নাতুন মাওয়াকে ভর্তির জন্য প্রদান করা হয় আর্থিক সহায়তা। এই সহায়তা পেয়ে জান্নাতুন মাওয়া ভর্তি হয়েছে দিনাজপুর সরকারি কলেজের বিজ্ঞান বিভাগে। তার শিক্ষা জীবণে পড়া লেখা করে সে চিকিৎসক হতে চায়।

জান্নাতুন মাওয়া কাহারোল উপজেলার সুন্দইল গ্রামের সিরাজুল ইসলাম ও শরিফা খাতুন দম্পতির বড় মেয়ে। তাদের আরেক মেয়ে পঞ্চম শ্রেণীতে পড়া-লেখা করছে। জান্নাতুন মাওয়া কাহারোল পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এস এস সি পরীক্ষায় উপজেলার মধ্যে সর্বচ্চো ফলাফল নিয়ে পাশ করে।

কাহারোল উপজেলার সাংবাদিক রশিদুল ইসলাম এই দরিদ্র মেধাবি শিক্ষার্থীর সংবাদ কালের কন্ঠ পত্রিকার দিনাজপুর জেলা প্রতিনিধি এমদাদুল হক মিলন জানতে পারেন। এর পর কালের কন্ঠের দিনাজপুর প্রতিনিধির ব্যক্তিগত কার্যালয়ে আর্থিক সহায়তা তুলে দেন কালের কন্ঠ শুভসংঘ দিনাজপুর জেলা শাখার উপদেষ্টা প্রকৌশলী মোঃ সাজিউল ইসলাম সাজু, মকলেছুর রহমান প্রমুখ ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য