জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) থেকেঃ নীলফামারীর জলঢাকায় বজ্রপাতে নয় শিক্ষার্থীসহ দশজন আহত হয়েছেন।

১ জুলাই রবিবার সকাল সাড়ে ১০টার দিকে জলঢাকা উপজেলার কাঠাঁলি ইউনিয়নের রঙের হাট এলাকার এস সি উচ্চ বিদ্যালয়ে ওই ঘটনা ঘটে। আহতরা সবাই শঙ্কামুক্ত বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলাল হোসেন জানান, সকালে বজ্রপাত হলে শ্রেণিকক্ষের ভেতরে থাকা নয়জন শিক্ষার্থী এবং বিদ্যালয়ের একজন কর্মচারী আহত হন। তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহতরা হলেন সপ্তম শ্রেণির লিমা, সিমা, রোমান ইসলাম ও ষষ্ঠ শ্রেণির সুবানা, রহিদা, আলিফা, রাবেয়া, খাতিজা, নাসরিন এবং বিদ্যালয়ের কর্মচারী লুৎফর রহমান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা(আরএমও) দেবাশিষ রায় জানান, আহত সবাইকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তারা সবাই শঙ্কামুক্ত।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা চঞ্চল কুমার ভৌমিক বলেন, আমি শিক্ষার্থীদের দেখেছি এবং তাদের চিকিৎসার খোঁজ খবর নিয়েছি।

বিদ্যালয় কর্তৃপক্ষ জানায়, রবিবার সকাল থেকে শুরু হওয়া অর্ধ-বার্ষিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিরূপ আবহাওয়া উপেক্ষা করে তারা পরীক্ষা দেওয়ার জন্য এসেছিল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য