অভিনেত্রী শ্রাবন্তীর সংসার ভেঙে যাচ্ছে এমন গুঞ্জন অনেক আগের। এবার গুঞ্জনই সত্যি হচ্ছে। ভেঙে যাচ্ছে তার সংসার। বিষয়টি আমাদের সময় অনলাইনকে নিশ্চিত করেন শ্রাবন্তীর স্বামী খোরশেদ আলম।

তিনি জানান, গত ৭ মে শ্রাবন্তীকে তালাকের নোটিশ পাঠিয়েছেন তিনি। বগুড়া সদরের কালীতলার শিববাড়ি সড়কে শ্রাবন্তীর বাবার বাসার ঠিকানায় এই নোটিশ পাঠানো হয়।

শ্রাবন্তী দীর্ঘদিন যাবৎ যুক্তরাষ্ট্রপ্রবাসী। গত ২৫ জুন দেশে ফিরেছেন এই অভিনেত্রী। তিনি দেশে ফেরার পর বিষয়টি স্পষ্ট হয়।

গতকাল শনিবার রাতে শ্রাবন্তী তার ফেসবুকে একটি স্ট্যাটাসে লিখেছেন, ‘কেন এমন করছ? দাও না আমাদের মাফ করে। এক ঘর দরকার নাই, কিন্তু এক ছাদের নিচে থাকি আমরা। বাচ্চাদের প্রতি একটু দয়া কর। তুমি তো প্রতিজ্ঞা করেছিলে, কখনো ছেড়ে যাবে না। এখন কেন ছেড়ে গেছ? আমাদের বাচ্চাদের ভাঙা পরিবারে বড় হতে দিয়ো না। আমি তোমার কাছে হাত জোড় করে বলছি, আমাদের বাচ্চাদের মানসিকভাবে ভেঙে দিয়ো না’।

এ সম্পর্কে শ্রাবন্তীর সঙ্গে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।

শ্রাবন্তীর স্বামী খোরশেদ আলম বলেন, ‘খুব বেশি অরুচিকর মন্তব্য করতে চাই না। আমাদের মানসিক দূরত্ব, শ্রদ্ধা বা আস্থার জায়গা বেশ ক্ষতিগ্রস্ত হয়ে গেছে। আমার কাছে মনে হয়েছে এক ছাদের নিচে থাকা শুধু আমাদের জন্য নয় বাচ্চাদের জন্যও ক্ষতি হবে। বাচ্চাদের তো এমনি ক্ষতি হবেই, চোখের সামনে তারা অপ্রত্যাশিত বিষয় দেখলে আরও বেশি ক্ষতি হবে তাদের’।

খোরশেদ আলম আরও বলেন, ‘আমি কিন্তু নিজের থেকে তার বিরুদ্ধে কোন কথা বলি নাই। তার বিরুদ্ধে অভিযোগও করছি না। সে কিন্তু আমার বিরুদ্ধে অভিযোগ করেই যাচ্ছে। আমার নামে মামলাও করেছে জানতে পেরেছি। যে মানুষ মামলা এবং আমার বিরুদ্ধে অভিযোগ করে, সে মানুষ কি করে সংসার করতে চাইতে পারে। সংসার করতে চাইলে অভিযোগ করে চাপের মধ্যে সংসার করা যায় না।’

শ্রাবন্তীর ঘরে দুই কন্যা সন্তান রয়েছে। এই সন্তানদের কথা জানতে চাইলে খোরশেদ আলম বলেন, ‘আমার বাচ্চা দুইটা আমার কাছে দিয়ে দেওয়া হলে বাচ্চাদের জন্য ভালো হবে। কারণ শ্রাবন্তী অস্বাভাবিক, অসুস্থ এবং অপরিপক্ক জীবনযাপন করে। সেখানে আমার বাচ্চারা কোনোদিনই ভালো থাকবে না। বাচ্চাদের সুন্দর ভবিষ্যতের স্বার্থে যদি আমার কাছে দিয়ে দেওয়া হয়, বাচ্চাদের জন্য মঙ্গল হবে, সঠিকভাবে বেড়ে ওঠতে পারবে। আমি চাই বাচ্চাদের ক্ষতি না হোক। আমি আমার বাচ্চাদের নিয়ে জীবন কাটিয়ে দিতে চাই।’

উল্লেখ্য, ২০১০ সালের ২৯ অক্টোবর শ্রাবন্তী ও খোরশেদ আলম বিবাহ বন্ধনে আবন্ধ হয়। তাদের ঘরে দুই কন্যা সন্তান রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য