রংপুরে নামীদামি কোম্পানির খাদ্যদ্রব্যের ভেজাল কারখানা আবিস্কার। শনিবার দুপুরে নগরীর রেলস্টেশন সাজাপুর বাবুপাড়া এলাকায় র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে এই ভেজাল কারাখানা অবিস্কার করেন এবং ১০ লাখ টাকার ভেজাল ও নকল মালামাল উদ্ধার করেন। এ সময় কারখানার মালিক মফিজ উদ্দিনের পুত্র মোস্তফা মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাব সূত্রে জানা গেছে, মোস্তফা মিয়া দীর্ঘদিন থেকে বিভিন্ন নামীদামি কোম্পানির নামে খাদ্যদ্রব্যে ভেজাল মিশিয়ে প্যাকেটজাত করে তা বাজারে বিক্রি করছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা কারাখানায় অভিযান চালায়। এ সময় সেখান থেকে নকল রাজকুমার চানাচুর, জান্নাত আটা, আইসপপ ডিম,স্পেশাল জান্নাত ভিটামিন, ডাবর আমলা তেল,গৃহীনি মার্কা লবন, থ্রি স্টার চাপাতাসহ বিভিন্ন সামগ্রী উদ্ধার করেন। যার মূল্য ১০ লাখ টাকার ওপরে। এ সময় ভেজাল মেশানোর উপকরণ কাঠের গুড়া, আমের রসসহ বিভিন্ন কেমিক্যাল জব্দ করা হয়।

রংপুর র‌্যাবের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মোতাহার হোসেন জানান, ধৃত আসামি দীর্ঘদিন থেকে ভেজাল খাদ্যদ্রব্য বাজারজাত করে মানুষের সাথে প্রতারণা করছিল। এ বিষয়ে নিয়মিত মামলা দায়ের করা হবে। আসামীকে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য