দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় ৩৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ১১ জনকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

দিনাজপুর পুলিশ কন্ট্রোল রুম সূত্রে প্রকাশ, ফুলবাড়ী থেকে আশা পরিবহন যাত্রীবাহী বাস রংপুর যাওয়ার পথে ফুলবাড়ী উপজেলার ধোপের পুল নামকস্থানে চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। দুর্ঘটনাস্থলে ৩৩ জন আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।

এদের মধ্যে গুরুতর আহত ৯ জন আসমা (৩৪), শরলিকা (৩০), রহিমা (১৮), জবেদ (৪০), শাহিনুর (৪২), সোহেল (১৮), জলিল (৩৫), ফরিদ (১৮) ও ফরহাদ (২৫)কে স্থানান্তরিত করে বিকেল সাড়ে ৩টায় দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত ২৪ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। দুর্ঘটনায় কবলিত যাত্রীবাহী বাস ফুলবাড়ী থানা পুলিশ হেফাজতে রয়েছে।

এদিকে দিনাজপুর শহর থেকে ২ জন মোটরসাইকেল আরোহী রামসাগর যাওয়ার পথে শিকদারহাটে বিপরীতগামী ট্রাক্টরের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হয়।

আহত মোটরসাইকেল আরোহী শহরের বালুবাড়ী এলাকার রহমত আলীর পুত্র আব্দুর রাজ্জাক (৪০) ও মোজাম্মেল হকের পুত্র মহসীন (৩৫)কে উদ্ধার করে দুপুর ২টায় দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় কবলিত মোটরসাইকেল ও ট্রাক্টর পুলিশ হেফাজতে রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য