দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে মাদক বিরোধী অভিযানে বিজিবির হাতে আটক হয়েছে ২ নারীসহ ১৪ জন মাদক ব্যবসায়ী।

দিনাজপুর বিজিবি সেক্টর এর স্টাফ অফিসার মেজর রবিউল ইসলাম জানান, আজ বুধবার বেলা ১১টায় দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলি সীমান্তের দিনাজপুর বিজিবি সেক্টর ও জয়পুরহাট ২০ বর্ডার গার্ড ব্যাটালিয়ন-বিজিবির অভিযান চালিয়ে ২ নারীসহ ১৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়।

সূত্রটি জানায়, দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত মাদক বিক্রেতা ও সেবনকারী আরমান আলী (৪০), মোয়াজ্জেম হোসেন (৩০), মিলন মিয়া (২৫), রুপালী বেগম (২৮), নুরুজ্জামান (২৭), বিউটি আক্তার (৩৫), আলমাস হোসেন (৩২), আমিরুল ইসলাম (৩৫), আনারুল ইসলাম (৩০), বাপ্পি মিয়া (২০), মিন্টু শেখ (৩৮), লিয়াকত হোসেন মনা (২৪), জুয়েল রানা (৩৫) ও নাজমুল হাসান (২৪)কে বুধবার দুপুরে হাকিমপুর থানায় সোপর্দ করা হয়।

এই ঘটনায় বিজিবির পক্ষ থেকে হাকিমপুর থানায় পৃথক ৪টি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতরা সকলেই মাদক বিক্রেতা ও সেবনকারী হিসেবে বিজিবির তালিকাভুক্ত।

বিজিবি হাকিমপুর উপজেলার বাসুদেবপুর ক্যাম্প কমান্ডার সুবেদার আব্দুল মান্নান জানান, হিলি সীমান্ত এলাকাকে মাদকমুক্ত করার জন্য ২০বিজিবি ব্যাটালিয়ন অধিনায়কের নির্দেশে মাদক বিরোধী বিশেষ অভিযান চালানো হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য