সঞ্জয়লীলা বনশালির ‘পদ্মাবত’ মুক্তি পাওয়ার পর এখনও পর্যন্ত আর কোনও ছবির কাজ শুরু করেননি দীপিকা। তবে মাফিয়া রানিকে নিয়ে বিশাল ভরদ্বাজের আগামী ছবি ‘স্বপ্না দিদি’ ছবির জন্য সই করেছেন দীপিকা। যদিও সেটার কাজও এখনও শুরু হয়নি।

খুব সম্ভবত, এই ছবিতে দীপিকার সহ অভিনেতা ইরফান খান সুস্থ হওয়ার পরই শুরু হবে ছবির শ্যুটিং। তবে সম্প্রতি শোনা যাচ্ছে, এবার দীপিকা শ্রীদেবীর কোনও একটা সুপার হিট ছবির রিমেকে কাজ করবেন।

তবে শ্রীদেবীর ঠিক কোন ছবির রিমেকে দীপিকাকে দেখা যাবে তা এখনও জানা যায়নি। ডিএনএ-সূত্রে খবর, প্রায় ৪ দশক আগে এই ছবিতে অভিনয় করেছিলেন শ্রীদেবী। আর এই ছবির প্রযোজক ছিলেন দক্ষিণ ভারতীয় আর পরিচালক ছিলেন বলিউডেরই এক ব্যক্তি।

তবে ছবির বিষয়বস্তু বা ছবির নাম ঠিক কী, তা এখনই কেউ প্রকাশ্যে আনতে চাইছেন না। খুব স্বাভাবিকভাবেই শ্রীদেবী সুপার হিট ছবির রিমেকে দীপিকার কাজ করার খবরে দীপিকার ভক্তরা ভীষণ খুশি।

অন্যদিকে, বলিউডের আরও একটি সুপার ওম্যান ভিত্তিক কোনও ছবিতেও দীপিকার অভিনয়ের খবর মিলেছে। শোনা যাচ্ছে, হলিউড ফিল্ম ‘ওয়ান্ডার ওম্যান’ থেকে অনুপ্রাণিত হয়েই এই ছবি তৈরি হতে চলেছে। আর এই ছবির জন্য প্রায় ৩০০ কোটির টাকা বিনিয়োগ হতে চলেছে বলেও খবর।

যাইহোক, তবে এই দুটি ছবির কোনওটাতেই এখনও সই করেননি দিপ্পি। আপাতত তিনি ব্যস্ত আগামী ১০ নভেম্বর রণবীরের সঙ্গে তাঁর বিয়ে নিয়ে। আর বিয়ের পরেই তিনি তাঁর পরবর্তী ছবির কাজে হাত দেবেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য