অবশেষ মুক্তি পেল ‘কারবাঁ’র ট্রেলর। যেখানে আবার দর্শকদের নজর কেড়েছেন ইরফান খান। বাবার মৃত্যুর পর তাঁর মৃতদেহের খোঁজ করতে গাড়ি চালকের সঙ্গে কোচি পাড়ি দেওয়া এবং সেখান থেকে আবার কয়েম্বাত্তুর ফেরা এবং সেই সঙ্গে গাড়ি চালকের সঙ্গে বন্ধুত্ব। মানসিক টানাপোড়েনের মাঝে ৩ জনের রোডট্রিপের গল্পই যেন একটু অন্যরকমভাবে ‘কারবাঁ’ শোনাবে আপনাকে।

পাশাপাশি ইরফান খানের মুখে ‘মাইয়াত মে রোম্যান্স মত করনা’-র মত বেশ কিছু উক্তি, আপনাকে যেমন ভাবাবে তেমনি, সিনেমার শেষ পর্যন্ত হলে বসে থাকতেও বাধ্য করবে আপনাকে। ‘কারবাঁ’ দিয়ে বলিউডে দেবিউ করছেন দক্ষিণী অভিনেতা ডাকলার সলমন। সেই সঙ্গে রয়েছেন মিথিলা পালকর। ট্রেলরে আপনি স্পষ্ট দেখতে পাবেন রোড ট্রিপে বেরিয়ে কীভাবে ইরফান খানের সঙ্গে বন্ধুত্ব হয়ে গিয়েছে সলমনের। আর তাঁদের যোগ্য সঙ্গত দিয়েছেন মিথিলা।

বলিউডে ডেবিউয়ের সময় ডাকলার সলমনের অভিনয় অবশ্যই দর্শকদের মনে দাগ কেটেছে, কিন্তু, ইরফান যেন সবাইকে মুগ্ধ করে দিয়েছেন। ‘কারবাঁ’-এর শুটিং শেষ হওয়ার পর পরই চিকিত্সার জন্য লন্ডনে পাড়ি দেন ইরফান খান। শোনা যায়, ‘কারবাঁ’-এর প্রমোশনের জন্য চিকিত্সার মাঝ পথেই দেশে ফিরবেন তিনি। কিন্তু, ইরফানের তরফে সে বিষয়ে এখনও কিছু জানানো হয়নি।

সম্প্রতি ‘বিরল রোগে’ আক্রান্ত হয়েছেন বলে নিজের সোশ্যাল হ্যান্ডেলে জানান ইরফান খান। চিকিত্সা শুরু হলেও, তার মাঝেই সোশ্যাল হ্যান্ডেলে আবেগঘন চিঠি পোস্টও করেন ইরফান। যা দেখে ভক্তদের চোখে জলও এসে যায়। ইরফান যাতে শিগগিরই সুস্থ হয়ে দেশে ফিরে আসেন, আপাতত সেই প্রার্থনাই করছেন বলিউড সেলেবরা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য